Bnanews24.com
Home » ‘মা’ হবেন পরীমনি, সাধ অনুষ্ঠানে মমতাজ
এক নজরে পরীমনি | Pori Moni News বিনোদন

‘মা’ হবেন পরীমনি, সাধ অনুষ্ঠানে মমতাজ

মমতাজ

বিএনএ বিনোদন ডেস্ক: মা হবেন পরীমনি! আয়োজন করা হবে সাধ অনুষ্ঠানের। সেই আয়োজন ঘিরে নবজাতককে স্বাগতম জানাতে তৈরি হলো বিশেষ একটি গান। গাইলেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমায় গানটি ব্যবহৃত হবে বলে জানা গেছে।

এই সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করবেন পরীমনি। সিনেমাটির শুটিং শুরু হলেও পরী শুটিং করবেন জানুয়ারিতে। তার আগেই তৈরি হলো বিশেষ এই গান। মাহী ফ্লোরার কথায় গানটি সুর করেছেন যৌথভাবে মাহাদী ও মুন্তাসির। সংগীতায়োজন করেছেন মুন্তাসির তুষার।

মাহাদী ফয়সাল বলেন, ‘মমতাজ আপার জন্য এটা আমার প্রথম সুর। সিনেমাতেও আমার প্রথম কাজ। গানটি কাওয়ালি ফরমেটের। মমতাজ আপা যথারীতি দারুণ গেয়েছেন!’

মূলত এই গানের মধ্য দিয়েই সিনেমার গল্পে নেমে আসবে ভয়াল ট্র্যাজেডি। গানটির রেকর্ডিং শেষে অরণ্য আনোয়ার সাংবাদিকদের বলেন, ‘গানটি সুর তৈরির আগ পর্যন্ত আমরা মমতাজের কথা ভাবিনি। ডামি তৈরির পর আমরা অনুভব করি- এই গানটি তাকে ছাড়া সম্ভব নয়। গানটি করে মনে হলো, তার গানই শুধু মন ভালো করে দেয় না, হাসিটাও মন ভালো করার জন্য যথেষ্ট।’

একটি মর্মান্তিক সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘মা’ সিনেমাটির চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা। ১৯৭১ সালে মৃত ঘোষিত ৭ মাস বয়সী এক সন্তানকে নিয়ে অসহায় মায়ের আবেগের গল্প উঠে আসবে এই সিনেমায়।

‘মা’ প্রযোজনা করছেন যৌথভাবে প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার। এতে আরও অভিনয় করছেন আজাদ আবুল কালাম, সাজু খাদেম, ফারজানা ছবি, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবণ্য, শাহাদাত হোসেন প্রমুখ।

বিএনএনিউজ২৪/ এমএইচ