27 C
আবহাওয়া
১২:১৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » দেশ ছাড়বেন সানাই মাহবুব

দেশ ছাড়বেন সানাই মাহবুব

সানাই মাহবুব

বিনোদন ডেস্ক: সুইডেন প্রবাসী এক ব্যবসায়ী সোহেল এফ খানকে বিয়ে করেছেন সানাই মাহবুব। রবিবার (২২ সেপ্টেম্বর) পারিবারিকভাবে তার বিবাহ সম্পন্ন হয়। সংবাদমাধ্যমকে খবরটি সানাই নিজেই নিশ্চিত করেছিলেন। এবার এ অভিনেত্রী জানালেন প্রবাসী স্বামীর সঙ্গে তিনিও প্রবাসে থিতু হবেন।

সংবাদমাধ্যমে সানাই বলেন, আমার ভাই নেই। ছোট একটা বোন আছে। পারিবারিক কিছু কাজ রয়েছে। আমার স্বামী এ বছরের ১২ অক্টোবর দেশের বাইরে চলে যাচ্ছে। সেখানে আমিও ঘুরতে যাব। তবে বিদেশে একেবারে স্থায়ী হতে কিছুটা সময় লাগবে। সেটা ধরেন ১-২ বছর লাগতে পারে। তবে বিদেশে স্থায়ী হচ্ছি এটা নিশ্চিত।

তিনি আরও বলেন, একটা অনুষ্ঠান করে স্বামীকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার ইচ্ছা আছে। আমি সুখে সংসার করতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন। একটি মেয়ের জীবনে সংসার খুবই গুরুত্বপূর্ণ।

এর আগে ২০২২ সালের ২৭ মার্চে সানাই বিয়ে করেছিলেন আবু সালেহ মুসা নামে এক ব্যাংকারকে। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা। তার পিতার নাম আনছার আলি। তবে সেই বিয়ে বেশিদিন টিকেনি। এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়।

সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন— এমন খবর প্রকাশ পেয়েছিল ২০১৯ সালে। সেসময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। সোমবার (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।

তারপর সে বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি। ওই খবর প্রকাশের তিনবছর পর আবু সালেহকে এ অভিনেত্রী। আবু সালেহর সঙ্গে বিয়ে ভাঙার বছরখানেক পর ফের বিয়ের পিঁড়িতে বসেছেন সানাই। এবার স্বামীর সঙ্গে বিদেশে সংসার পাতার দেখছেন স্বপ্ন।

বিএনএনিউজ২৪/ এমএইচ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ