38 C
আবহাওয়া
৬:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে গার্মেন্টস ব্যবসায়ী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে গার্মেন্টস ব্যবসায়ী

অজ্ঞান পার্টি

বিএনএ, ঢাকা: রাজধানীর আজিমপুরে ভিআইপি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে সাহেব আলী (৪৫) নামে এক গার্মেন্টস ব্যবসায়ী। তার কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়। বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

অচেতন অবস্থায় উদ্ধার করে নিয়ে আসা দোকান কর্মচারী গিয়াস উদ্দিন জানান, তিনি সকালে পণ্য ডেলিভারি দেওয়ার জন্য উত্তরায় যান। উত্তরায় পণ্য ডেলিভারি দিয়ে ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে ফিরছিলেন। পরে ভিআইপি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। আমরা খবর পেয়ে তাকে আজিমপুর বাস কাউন্টার থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন বিভাগের ভর্তি দেন চিকিৎসক।

তিনি আরও জানান, তার কাছে থাকা পণ্য বিক্রির ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে গেছে প্রতারক চক্রটি। তার বাড়ি কেরানীগঞ্জ থানার কলাতিয়া এলাকায়। চকবাজারে তার হোলসেলের একটি দোকান রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া একজন ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয। পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন বিভাগে ভর্তি দেন চিকিৎসক।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ