ফিরে আসতে চান শাবনূর

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনূর। তানর পুরো নাম কাজী শারমিন নাহিদ নূপুর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তা কমে যায়নি। এখনো দর্শকেরা অপেক্ষা করে তার প্রত্যাবর্তনের। সেই ভক্তদের জন্যই ফেসবুক ও ইউটিউবে নিয়মিত হচ্ছেন তিনি।

আরো পড়ুন

গতকাল শুক্রবার পূর্ব ঘোষণা অনুযায়ী নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন শাবনূর। এ সময় আধা ঘণ্টার বেশি সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি।

এক ভক্ত শাবনূরের কাছে জানতে চান, তিনি আবার সিনেমায় কাজ করবেন কিনা। করলে সেটা কি বাণিজ্যিক সিনেমা হবে নাকি বিকল্প ধারার। জবাবে শাবনূর বলেন, ‘আমাদের জীবনটা একটু অন্যরকম। আমাদের কারো না কারো অশান্তি আছে, দুঃখবোধ আছে, আমরা ব্যক্তিগত জীবনে অনেক দুঃখী। অনেক বিপর্যস্ত। তো এই জীবনে সবাই একটু বিনোদন চায়। আমি তো শিল্পী। আমি সব ধরনের সিনেমাতেই কাজ করতে চাই।’

সিনেমায় কাজের আগ্রহ প্রকাশ করে শাবনূর আরো বলেন, ‘যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করব, তাহলে কাজ করতে চাই। দর্শকদের ভালো লাগে সেরকম কিছুই করার চেষ্টা করব।’

ভক্তদের সঙ্গে এভাবে যুক্ত হতে পেরে ভীষণ আনন্দিত শাবনূর। জানালেন, এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন। এছাড়া মজার মজার ভিডিও শেয়ার করে ভক্তদের আনন্দ দেয়ার পরিকল্পনাও রয়েছে তার।

বিএনএনিউজ২৪/ এমএইচ