29 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমতা আঁকড়ে রাখতে সরকার বেপরোয়া: মির্জা ফখরুল

ক্ষমতা আঁকড়ে রাখতে সরকার বেপরোয়া: মির্জা ফখরুল

গায়েবি মামলার ওপর নির্ভরশীল হয়ে পড়েছে সরকার: মির্জা ফখরুল

বিএনএ, ঢাকা: জনগণকে ভীতি ও আতঙ্কের মধ্যে রেখে চিরদিন রাষ্ট্রক্ষমতা আঁকড়ে রাখতে সরকার বেপরোয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই উদ্দেশ্য পূরণে তারা দেশব্যাপী বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতার করে রিমাণ্ডে নিয়ে নির্যাতন চালিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

বুধবার(২৫ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, দেশব্যাপী প্রায় প্রতিদিনই বিএনপি এবং এর অঙ্গ সংগঠনসহ বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতার করা হচ্ছে। দায়ের করা হচ্ছে নতুন মামলা। দেশের বিরোধী দলগুলোর নেতাকর্মীদেরকে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়িয়ে গ্রেফতারের মাধ্যমে নির্যাতন নিপীড়ণের ঘৃণ্য পন্থা অবলম্বনের লক্ষ্যই হচ্ছে, দেশকে বিরোধী দলশুন্য করে আওয়ামী  লীগের শাসন দীর্ঘায়িত করা। এটি নি:সন্দেহে দেশের বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদেরকে মানসিক ও রাজনৈতিকভাবে পর্যদুস্ত করার জন্য সরকারের ধারাবাহিক কুটকৌশল বলে উল্লেখ করেন তিনি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই সিলেট জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান মির্জা ফখরুল।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ