Bnanews24.com
Home » সাকিব এবার হকার!
এক নজরে বিনোদন

সাকিব এবার হকার!

সাকিব

বিনোদন ডেস্ক: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে খেলার মাঠের বাইরে বহুবার বিজ্ঞাপনচিত্রের মডেল হতেও দেখা গেছে। এরই ধারাবাহিকতায় তিনি এবার একটি মোবাইল অপারটরের বিজ্ঞাপনের শুটিং করছেন। গতকাল ২৪ জুলাই এফডিসিতে এর শুটিংয়ে অংশ নেন সাকিব। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আদনান আল রাজীব। তার মুঠোফোনে যোগাযোগ করলেও সাড়া দেননি তিনি।

তবে এফডিসি কর্তৃপক্ষ জানিয়েছে, শুটিংয়ের কাজ গতকাল সারাদিনই চলছে। আজও বুকিং রাখা হয়েছে ফ্লোরটি। সাকিবকে অন্যরকম বেশভূষায় দেখা গেছে। মাথার্ভতি ঝাঁকড়া চুল, নাকের নিচে চিরল গোঁফ আর আস্তিন গোটানো শার্ট- এমন বেশে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

মাত্র এক ঘণ্টায় প্রায় আড়াই লাখ ভক্ত রিঅ্যাকশন জানিয়েছে ফেসবুকে পোস্ট করা সেই ছবিতে। প্রায় ২০ হাজার মানুষ মন্তব্য করেছেন এবং প্রায় ২ হাজার মানুষ ছবিটা নিজেদের টাইমলাইনে শেয়ার করেছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অর্থাৎ পোস্টের পর ১৭ ঘণ্টায় রিঅ্যাক্টের সংখ্যা প্রায় ৫ লাখ! ৪০ হাজারের বেশি মন্তব্যের পাশাপাশি ছবিটি শেয়ার হয়েছে ৩ হাজার ১০০ বার! মন্তব্যের ঘরে ভক্তদের অনেকেই মজার সব কথা লিখেছেন। কেউ সাকিবকে ট্রাক ড্রাইভার বানিয়ে দিয়েছেন, তো কেউ বাস কন্ডাক্টর। কেউ বলছেন, বাসের হকার হিসেবে দারুণ লুক সাকিবের।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজের আগেই ছুটি নেওয়ায় অফুরন্ত সময় পেয়েছেন সাকিব। সময়টা বেশ উপভোগও করছেন। আর তা বোঝাই যাচ্ছে তার ফেসবুক পেজে ঢু মেরে।

এদিকে, মোবাইল নেটওয়ার্ক অপারেটর বাংলালিংক ও বেসরকারি যমুনা ব্যাংককের কাছে ৫ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সাকিব। তার দাবি, চুক্তিভঙ্গ করে বেআইনিভাবে ব্র্যান্ড ইমেজ ব্যবহার করেছে প্রতিষ্ঠান দুটি।

বিএনএনিউজ২৪/এমএইচ