29 C
আবহাওয়া
২:৪২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুকে পোস্ট: নারী চিকিৎসকের আত্মহত্যা

ফেসবুকে পোস্ট: নারী চিকিৎসকের আত্মহত্যা

ফেসবুকে পোস্ট: নারী চিকিৎসকের আত্মহত্যা

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে ফেসবুকে পোস্ট দিয়ে শরীরে আগুন লাগিয়ে ডা. অপর্ণা বসাক (২৭) নামে এক নারী চিকিৎসক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৫ জুন) সকালে ময়মনসিংহ নগরীর পন্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নীচতলায় এই লোমহর্ষক ঘটনাটি ঘটে। তবে এদিন বিকালে ঘটনাটি জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

এর আগে মৃত অপর্ণা বসাক তাঁর ব্যক্তিগত ফেসবুক পোস্টে প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর উদ্দেশ্যে লিখেছেন- ‘ভালো থেকো, আমি আর পারছি না। হয়ত আমিও সবার মত হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বলেন, সকাল সাড়ে ৯টার দিকে পরিবার থেকে ঘটনাটি আমাদের জানালে, আমরা রান্না ঘরের দরজা ভেঙ্গে মৃতের অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার করি। এ ঘটনায় মৃতের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বিকালে মৃতদেহ হস্থান্তর করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- প্রেমঘটিত কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ দায়ের হয়নি। যাকে উদ্দেশ্য করে ফেসবুক পোস্ট দেওয়া হয়েছে, আমার তার খোঁজ করছি। বিস্তারিত জেনে পরে জানানো হবে।

পুলিশ জানায়, ওই নারী চিকিৎসক জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকার বাসিন্দা। তবে বর্তমানে তিনি ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালে বিগত প্রায় এক বছর ধরে চিকিৎসক হিসাবে কর্মরত ছিলেন। তবে এখন পর্যন্ত এ ঘটনায় সম্পৃক্ত প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর কোন সন্ধান পাওয়া যায়নি।

এই বিষয়ে প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালের স্বাত্ত্বাধিকারি মশিউর আলম চন্দন বলেন, ওই নারী চিকিৎসক বিগত প্রায় এক বছর ধরে আমাদের হাসপাতালে মেডিকেল অফিসার হিসাবে কর্মরত ছিল। শুনেছি আজ ভোরে সে নগরীর পন্ডিতপাড়া এলাকার বাসায় আত্মহত্যা করেছে। তবে কেন বা কি কারণে এই ঘটনা ঘটেছে, আমার জানা নেই।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ