37 C
আবহাওয়া
৫:৩১ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় ক্রেতা সেজে চোর ধরলো পুলিশ

নেত্রকোণায় ক্রেতা সেজে চোর ধরলো পুলিশ

নেত্রকোণায় ক্রেতা সেজে চোর ধরলো পুলিশ

বিএনএ, নেত্রকোণা: চোরাই গরুর ক্রেতা-বিক্রেতা ও পরিবহনকারী গাড়ির চালক সেজে হাতেনাতে দুই গরুচোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। নেত্রকোণার বারহাট্টা উপজেলার গুহিয়ালা গ্রাম এলাকায় শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন- একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুল (৩৪) ও মইজ উদ্দিনের ছেলে আলি রাজ (২৫)। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঈদ উল আযহা উপলক্ষে এলাকায় গরুচোরদের আনাগোনা বেড়েছে বলে শোনা যায়। পরিস্থিতি মোকাবেলায় সতর্ক অবস্থানে পুলিশ। থানার সর্বত্র টহল বাড়ানো হয়েছে। এই অবস্থায় শনিবার রাতে অজ্ঞাত চোরদল কর্তৃক গুহিয়ালা এলাকা থেকে ছয়টি গরু চুরি করে পিকআপে নিয়ে পালানোর একটি পরিকল্পনার খবর আসে। এই খবরের ভিত্তিতে বারহাট্টা থানার এসআই আবু ছায়েম মো. আব্দুর রহমানের নেতৃত্বে পুলিশ ছদ্মবেশে একটি পিকআপ নিয়ে গুহিয়ালা গ্রামের সড়কে অবস্থান নেয়। ছদ্মবেশী পুলিশের অন্য একটি দল চুরি করে আনা গরুর ক্রেতা সেজে আশপাশে ঘুরাফেরা করতে থাকে। একপর্যায়ে চোরের দল একটি গাভী গরু নিয়ে সড়কে আসে এবং ছদ্মবেশী ক্রেতা পুলিশের হাতে ধরা খায়। তারা গরুসহ চোরদের পিকআপের কাছে নিয়ে আসে।

ওসি খোকন কুমার সাহা বলেন, গরুর মালিক গুহিয়ালা গ্রামের মুদি দোকানদার মোখলেছ মিয়া তখন গভীর ঘুমে। সুযোগ বুঝে তার গোয়ালঘর থেকে একটি গাভী চুরি করে পালাচ্ছিল চোরের দল। অভিনব কায়দা অবলম্বন করে তাদের আটক ও চুরিকৃত গরু উদ্ধার করা হয়েছে।

এদিকে, চোরদের দেখে বিস্মৃত গরুর মালিক। তিনি বলেন, এলাকার সবাই গ্রেপ্তার ব্যক্তিদের ভালো মানুষ হিসেবে চেনে। পুলিশে ধরা খাওয়ায় তাদের আসল রূপ প্রকাশ পেয়েছে।

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল,বিএম

Loading


শিরোনাম বিএনএ