28 C
আবহাওয়া
৯:৪০ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল

ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল

ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল

বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাত হোসেন। যাচাই-বাছাই শেষে রোববার (৫ মে) তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইসমাঈল নিশ্চিত বিষয়টি করেছেন।

হলফনামায় মামলা সংক্রান্ত তথ্য গোপন রাখার বাছাইয়ের দিন এ সিদ্ধান্ত নেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও ব্যবসায়ী মোহাম্মদ গোলাম শরীফ চৌধুরী পিপুল, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল এবং যুক্তরাষ্ট্র প্রবাসী ওমর আলী।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইসমাঈল বলেন, যাচাই-বাছাই শেষে হলফনামায় মামলা ও আয় বিবরণীর তথ্য গোপন করায় চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেনের মনোনয়ন বাতিল করা হয়েছে। এছাড়া সংশোধন পূর্বক জেলা প্রশাসক বরাবর আপিলের পরামর্শও দিয়েছেন তিনি।

এর আগে, বৃহস্পতিবার সেতুমন্ত্রী ছোট ও ভাগ্নেসহ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। ষষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ধাপের নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন তারা মনোনয়ন দাখিল করেন বলে জানা যায়।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ