31 C
আবহাওয়া
১১:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন ১ অক্টোবর

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন ১ অক্টোবর


বিএনএ, চট্টগ্রাম : আগামী ১ অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। বুধবার (২৫ মে) নগরীর কাজীর দেউড়ির একটি কনভেনশন হলে ‘তৃণমূলে সদস্য নবায়ন এবং সংগ্রহ অভিযানের উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এ ঘোষণা দেন।

ভার্চুয়ালি যুক্ত হয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

হানিফ বলেন, আওয়ামী লীগকে কচুপাতার পানি ভাবলে ভুল হবে। আওয়ামী লীগের ক্ষতি করার ক্ষমতা বিএনপি-জামায়াত এর নেই। আওয়ামী লীগের মূলশক্তি সংগঠন এবং জনসমর্থন।

মাহবুবুল আলম হানিফ বলেন, ‘আগামী ডিসেম্বরে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এর অন্তঃত দুই মাস আগে আমরা সারাদেশে সকল জেলা-উপজেলা, ইউনিয়ন, থানা, ওয়ার্ড ও ইউনিটের সম্মেলন শেষ করতে চাই। এর আলোকে আমি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করছি। আগামী পহেলা অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন হবে। এর আগে চট্টগ্রাম নগরীর বাকি সব ওয়ার্ড, ইউনিট ও থানার সম্মেলন শেষ করতে হবে।’

তিনি বলেন, র‍্যাবের কিছু কর্মকর্তার বিরুদ্ধে সেনশন আসায় বিএনপি এখন বেশ চাঙা। তাদের অপপ্রচারে সাধারণ মানুষের মধ্যেও বিভ্রান্তি তৈরি হয়েছে। এই সেনশনের পেছনে যে বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র রয়েছে দেশের মানুষকে সেটা বুঝাতে হবে। নতুন নতুন সদস্য সংগ্রহ করে আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খান, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ