28 C
আবহাওয়া
৫:১৭ পূর্বাহ্ণ - মে ১৫, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগের সাথে বিএনপির তুলনা চলে না: শেখ হাসিনা

আওয়ামী লীগের সাথে বিএনপির তুলনা চলে না: শেখ হাসিনা

গোপালগঞ্জের জনসভায় প্রধানমন্ত্রী

বিএনএ: আওয়ামী লীগের সাথে বিএনপির কখনই তুলনা চলে না। যারা এই তুলনা করে তারা ভুল করে। এ কথা বলেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, ক্ষমতায় এসে বিএনপি দুর্নীতি করে আর আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে। বিএনপি এমন একটি রাজনৈতিক দল যারা নিজেদের গঠনতন্ত্রই মানে না।

সরকার প্রধান বলেন, পদ্মা সেতুর সুবিধা পাচ্ছে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের লাখ লাখ মানুষ। গোপালগঞ্জ থেকে মাত্র আড়াই ঘণ্টায় ঢাকায় যাওয়া আসা করা যাচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, বিশ্ববাজারে বিদ্যুতের দাম অত্যাধিক বেড়ে গেছে। বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানান তিনি। বলেন, বিশ্ববাজারে সব পণ্যের দাম বেড়েছে। বাংলাদেশের বাজারেও তার প্রভাব পড়েছে। তবে সরকার সব কিছুতে প্রণোদনা দিয়ে বিশ্ববাজারের চেয়ে কম মূল্য মানুষের কাছে পৌঁছে দিচ্ছে।

দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সবার প্রতি আহ্বান জানান তিনি। বলেন, আওয়াম লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সব শ্রেণি-পেশার মানুষ সমান সুবিধা ভোগ করতে পারে।

বিএনএনিউজ/এ আর

 

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ