30 C
আবহাওয়া
১১:০৫ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধু স্বাধীনতার জন্য আর শেখ হাসিনা মুক্তির জন্য: কাদের

বঙ্গবন্ধু স্বাধীনতার জন্য আর শেখ হাসিনা মুক্তির জন্য: কাদের

বঙ্গবন্ধু স্বাধীনতার জন্য আর শেখ হাসিনা মুক্তির জন্য: কাদের

বিএনএ: বঙ্গবন্ধু স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা শেখ হাসিনা মানুষের মুক্তির এনে দিয়েছেন। অথ্যাৎ বঙ্গবন্ধু স্বাধীনতার জন্য আর শেখ হাসিনা মানুষের মুক্তির জন্য। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের জনসভায় এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, গোপালগঞ্জবাসী ধন্য, শুধু গোপালগঞ্জ নয় সারা বাংলাদেশ ধন্য। এই মাটি খুব উর্বর, এখানে জাতির পিতা জন্ম দেয়। আজ সেই জাতির পিতা দেশের মানুষের মুক্তি এনে দেয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কথায় কান দেয়া যাবে না। শেখ হাসিনা যতদিন আছেন তার ওপর ভরসা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এলে, মুক্তিযোদ্ধাদের রাজাকার বানাবে আর রাজাকারদের মুক্তিযোদ্ধা বানাবে। রাজাকারদের স্বাধীনতা পুরষ্কার দেবে।

বিএনপি সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোশক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা ক্ষমতায় এলে নারীদের আফগানিস্তানের মত অবস্থা হবে। ঘরের কোনায় বোরকা পরে বসে থাকতে হবে। স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে যাওয়া হবে না। চাকরি করা হবে না। কারণ বিএনপি যাদের সাথে রাজনীতি করে তারা দেশকে আফগানিস্তান বানাতে চায়। এরা জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ও তাদের দোসররা, মানুষদের আগুন দিয়ে পুড়িয়ে মারে। বাস ও স্কুল, রাস্তা-ঘাট, গাছপালা পুড়িয়ে দেয়। তাদের ক্ষমতায় আসলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ওপর নির্যাতন শুরু করবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন ঘিরে আন্দোলন শুরু হয়ে গেছে। বিএনপি তাদের মত কর্মসূচী পালন করছে। তাদের সাথে পাল্টাপাল্টি কর্মসূচী নয়। কারণ আওয়ামী লীগ তাদের বিরুদ্ধে কর্মসূচী ডাকলে তাদের অস্তিত্ব টিকবে না।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের কর্মসূচী নির্বাচন পর্যন্ত অব্যহত থাককে। রাজধানী থেকে শুরু করে ওয়ার্ডে পর্যায়ে আন্দোলন চলবে। শেখ হাসিনা ডাক দিলে চলে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এবার কিন্তু কঠিন হবে। আন্দোলন করতে জনগণ লাগে। বিএনপির সাথে জনগণ নেই তবে তাদের সাথে আগুন সন্ত্রাস আছে, অস্ত্র আছে, লাঠি আছে। এই অপশক্তি সুযোগ পেলে অল্প লোক দিয়ে বড় বড় ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছে। সুতরাং সবাইকে সজাগ থাকতে হবে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ