30 C
আবহাওয়া
৩:৪১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাজেকে ট্রাক খাদে পড়ে চালকের মৃত্যু

সাজেকে ট্রাক খাদে পড়ে চালকের মৃত্যু


বিএনএ, রাঙামাটি : রাঙামাটি জেলার বাঘাইছড়ির মেঘের রাজ্য সাজেকে মিনি ট্রাক খাদে পড়ে গাড়ির চালক নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে সাজেকের উদয়পুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সাজেকের ছয়নালছড়া নামক এলাকায় সীমান্ত সড়কের নির্মাণ কাজে পণ্য বহনে ব্যবহৃত হচ্ছিলো মিনি ট্রাকটি। উদয়পুর থেকে বালি নামিয়ে দীঘিনালা যাওয়ার পথে উদয়পুর ছয়নাল ছড়া ৩নং ব্রীজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে আনুমানিক ৫০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে উল্টে যায় ওই ট্রাক। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত হন এবং আরও একজন গুরুতর আহত হয়। আহত ব্যক্তিকে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়।

নিহতের নাম- নুরুল হোসেন প্রকাশ মনু। তিনি কক্সবাজারের চকরিয়ার ফাঁসিয়াখালীর বাসিন্দা। আহত ব্যক্তির নাম মোঃ গুলজার। তিনি দিনাজপুর জেলার পূর্বপার গাও গ্রামের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাজেক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল হক জানান, আমরা একটি মিনিট্রাক খাদে পড়ে চালক নিহত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলটি দুর্গম এলাকায় হওয়াতে কিছুটা সমস্যা হচ্ছে। আমরা পরবর্তী আইনগত প্রক্রিয়া শুরু করেছি।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ