কেন্দ্রীয় নেতৃবৃন্দের ওপর হামলার প্রতিবাদে চবি ছাত্রদলের বিক্ষোভ

বিএনএ, চবিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর ওপর হামলার ঘটনার প্রতিবাদ জানিয়ে আজ(বৃহস্পতিবার) বিকেল ৩ টায় নগরীর ষোলশহর ষ্টেশনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

আরো পড়ুন

ব্রাজিলের কোচের দায়িত্ব ছাড়লেন তিতে

আজ বিশ্ব মানবাধিকার দিবস

চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ ইয়াছিন এর নেতৃত্বে মিছিলটি ষোলশহর ষ্টেশন থেকে শুরু করে ২নং গেইট বিপ্লব উদ্যানে গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে সমাপ্ত হয়।

সমাবেশে চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন বলেন, ছাত্রলীগ যুবলীগ সন্ত্রাসীরা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের যাত্রাপথের গাড়ি আটকিয়ে যে হামলা করেছে এতে করে প্রমাণিত হয় যে এরাই জঙ্গি সংগঠন । এই হামলা সুস্পষ্টভাবে কাপুরুষোচিত হামলা এবং জঙ্গী হামলার সদৃশ। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে এই হামলার দাঁতভাঙ্গা জবাব দিবে ইনশাআল্লাহ।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মামুন, আরাফাত খান, চবি ছাত্রদল নেতা মোঃ শাফায়াত হোসেন, এনায়েত ইসলাম, ইমরান হোসেন রাসেল, আমান উল্লাহ, নেছারুল ইসলাম, আরিফুর রহমান, মাহমুদ সরদার, তৌহিদুল ইসলাম, প্রমুখ।

বিএনএ / সুমন বাইজিদ, ওজি