Bnanews24.com
Home » খালেদা জিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন:মির্জা ফখরুল
টপ নিউজ বিএনপি বিএনপি রাজনীতি সব খবর

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন:মির্জা ফখরুল

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন:মির্জা ফখরুল

বিএনএ ঢাকা: একটি অসৎ মহল খালেদা জিয়াকে নিয়ে ভিত্তিহীন সব গুজব ছাড়াচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের চেয়ারপার্সনের শারীরিক অবস্থা সংকটাপন্ন বলেও দাবি করেন তিনি।

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল আরও বলেন, সরকারের ইচ্ছা নেই যে খালেদা জিয়া বেঁচে থাকুক। এজন্যই তাকে উন্নত চিকিৎসার জন্য সুযোগ দেয়া হচ্ছে না। রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিএনপির চেয়ারপারসন সুচিকিৎসা-বঞ্চিত বলে মন্তব্য করেন তিনি।

সে সময় খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে সমাবেশ, মানববন্ধন, দোয়া মাহফিলসহ ৮ দিনের কর্মসূচি ঘোষণা করেন বিএনপির মহাসচিব।

কর্মসূচি প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, স্থায়ী কমিটিতেও সিদ্ধান্ত হয়েছিল। সেগুলো যৌথসভায় আলোচনা করা হয়। ২৫ নভেম্বর যুবদল ঢাকাসহ সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে। ২৬ তারিখে বাদ জুমা খালেদা জিয়ার মুক্তি ও রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হবে এবং অন্যান্য সম্প্রদায়ের যারা আছেন, তারা তাদের উপাসনালয়ে প্রার্থনা করবেন।

২৮ তারিখে স্বেচ্ছাসেবক দল ঢাকাসহ সারা দেশে বিক্ষোভ করবে, ৩০ তারিখে বিভাগীয় সদরগুলোতে বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

পহেলা ডিসেম্বর  সারাদেশে সমাবেশ করবে ছাত্রদল, ২ তারিখে মুক্তিযোদ্ধা দল জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে, ৩ তারিখে কৃষক দল ঢাকাসহ সারাদেশে সমাবেশ করবে এবং ৪ তারিখে মহিলা দল মৌন মিছিল করবে বলে জানান তিনি।

উল্লেখ্য, ১৩ নভেম্বর বিকেলে খালেদা জিয়াকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ারে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় বর্তমানে সিসিইউতে তার চিকিৎসা চলছে।

বিএনএনিউজ/আরকেসি