25 C
আবহাওয়া
৩:১৮ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে ভর্তি-ইচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় সম্মিলিত আঞ্চলিক জোট

কুবিতে ভর্তি-ইচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় সম্মিলিত আঞ্চলিক জোট

কুবিতে ভর্তি-ইচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় সম্মিলিত আঞ্চলিক জোট

বিএনএ , কুমিল্লা বিশ্ববিদ্যালয়: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে দেশের বিভিন্ন অঞ্চল থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসা শিক্ষার্থীদের সহযোগিতার জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত আঞ্চলিক জোট স্থাপন করেছে ‘শিক্ষার্থী সহয়তা কেন্দ্র’।

ভর্তি-ইচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতার উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত আঞ্চলিক জোট একটি অস্থায়ী বুথ স্থাপন করে সেখান থেকে শিক্ষার্থীদের প্রয়োজনীয় সেবা প্রদান এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়েছেন তাঁরা।

এসময় তারা শিক্ষার্থীদের জন্য মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার,সুপেয় পানিসহ শুকনো খাবারের ব্যবস্থা করেছে।পাশাপাশি ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অভিভাবকদের বসার স্থানও সুনিশ্চিত করেছেন তারা ।

এ বিষয়ে সম্মিলিত আঞ্চলিক জোটের সমন্বয়ক ও কক্সবাজার স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ওসমান ফারুক বলেন, গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা উপলক্ষে সম্মিলিত আঞ্চলিক জোটের সদস্যরা ভর্তি-ইচ্ছু শিক্ষার্থীদের প্রয়োজনীয় মাস্ক বিতরণ, হালকা শুকনো খাবার ও পানীয় এবং অভিবাবকদের বসার জায়গার ব্যবস্থা করেছি। ‘ক’ও ‘খ’ ইউনিটের মতো পরবর্তী ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষায়ও আমাদের বিভিন্ন কার্যক্রম চলমান থাকবে।

বিএনএ/ হাবিবুর রহমান

Loading


শিরোনাম বিএনএ