28 C
আবহাওয়া
৩:৪৮ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » বরমা ডিগ্রি কলেজে পুরস্কার বিতরণ ও পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বরমা ডিগ্রি কলেজে পুরস্কার বিতরণ ও পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বরমা ডিগ্রি কলেজে পুরস্কার বিতরণ ও পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বিএনএ, চন্দনাইশ: চন্দনাইশের বরমা ডিগ্রি কলেজে ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বৃহষ্পতিবার(২৪ আগস্ট )সম্পন্ন হয়।

অধ্যক্ষ কৃষিবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ গভর্নিং বডির সভাপতি মাহমুদা বেগম।

বিশেষ অতিথি ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য শ্রী বলরাম চক্রবর্তী, জামশেদ মো. গউস রিকন, এস এম সেলিম, লোকমান হাকিম ও সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল। স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠান উপকমিটির আহবায়ক জসীম উদ্দীন চৌধুরী ( সহকারী অধ্যাপক, রাষ্ট্রবিজ্ঞান)।
পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন সহকারী অধ্যাপক ড. শিব প্রসাদ শুর (দর্শন), সহকারী অধ্যাপক মোহাম্মদ খালেদুর রহমান (অর্থনীতি বিভাগ), সহকারী অধ্যাপক আনিসুল মালেক (কম্পিউটার), শিক্ষক পরিষদের সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোহাম্মদ আলী, প্রভাষক জেব-উন-নেসা (ব্যবস্থাপনা), তাজুল ইসলাম চেয়ারম্যান (জীব বিজ্ঞান)। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সালমা আহসান। পুরস্কার বিতরণ সমন্বয় করেন শরীর চর্চা শিক্ষক কাজী মাহমুদুর রহমান।শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন তায়েবা শাহাদাত, আজরা আখি মিকি, সাজিয়া নাছির, জান্নাতুল মাওয়া।

বক্তারা বলেন- ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি শিক্ষার অংশ বিশেষ। পাঠ্য পড়ার পাশাপাশি এসব অনুশীলন করতে হবে। শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ব্যক্তিকে সম্মানিত ও জাতিকে উন্নত করে। শিক্ষার্থীদের সময়ের উপযোগী মানসম্মত শিক্ষা অর্জন করতে হবে। তাদের হাত ধরে বাংলাদেশ স্মার্ট হবে।

বিএনএ/ মোঃ আবু তাহের, ওজি

Loading


শিরোনাম বিএনএ