29 C
আবহাওয়া
৭:৩১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » পিএসজি ছাড়ার কারণ জানালেন মেসি

পিএসজি ছাড়ার কারণ জানালেন মেসি

মেসি

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপজয়ী লিওনেল মেসি ইউরোপের ফুটবলকে বিদায় বলেছেন। না চাইতেও নিজের প্রিয় ক্লাব বার্সেলোনা থেকে বিদায় নেয়ার পর দুই বছরের চুক্তিতে যোগ দেন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)। এরপর ফের বার্সায় ফেরার নাটকীয়তা এবং সৌদি লিগে খেলার বিশাল অঙ্কের প্রস্তাব উপেক্ষা করে পরবর্তী গন্তব্য হিসেবে বেঁছে নিয়েছেন আমেরিকার ক্লাব ইন্টার মিয়ামিকে। তবে ফরাসি জায়ান্টদের সাথে দুই বছরে তাকে সইতে হয়েছে অনেক যন্ত্রণা। ক্লাব ছাড়ার পর এবার এসব বিষয়ে মুখ খুলেছেন আর্জেন্টাইন মহাতারকা।

বিশ্বজয়ের পর পিএসজির হয়ে আবার মাঠে ফিরলেও মেসিকে ঠিক বরণ করে নেয়নি দলটির ভক্ত-সমর্থকরা। তাকে করা হয়েছে উপেক্ষা, করা হয়েছে বিদূপ। তার নিবেদন নিয়ে প্রশ্ন তুলেছেন ক্লাবের সাবেক ফুটবলাররা। এমনকি সৌদি ভ্রমণের কারণে দেয়া হয়েছে দুই সপ্তাহের নিষেধাজ্ঞাও। পিএসজির হয়ে বিদায়ী ম্যাচেও সমর্থকদের দুয়ো শুনেছেন তিনি। এবার এক ফরাসি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে কথা বলেছেন আলবিসেলেস্তে অধিনায়ক।

বিইন স্পোর্টস ফ্রান্সকে দেয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘প্রথম প্রথম প্যারিসের লোকজনদের ভালই লাগত। আমাকে উৎসাহ দিতেন ওঁরা। তবে এরপরই নাকি বদলে যেতে থাকে তাদের আচরণ। ‘হঠাৎ করেই এক অংশের লোকের আচরণ বদলে যায়। আমার সঙ্গে অন্য রকম আচরণ শুরু করেন ওঁরা। এটা স্রেফ একটা অংশের সমর্থকদের কাণ্ড ছিল। বেশির ভাগ সমর্থকই আমাকে ভালবাসতেন। প্যারিসের সমর্থকদের নিজেদের মধ্যে পরিষ্কার একটা বিভাজন ছিল।’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ