24 C
আবহাওয়া
৫:৪৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ‘জোর করে আমাকে অন্তঃসত্ত্বা বানাবেন না’

‘জোর করে আমাকে অন্তঃসত্ত্বা বানাবেন না’

পুনম

বিনোদন ডেস্ক: সম্প্রতি ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডের মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে। কিন্তু বিষয়টি গুঞ্জন বলে দাবি করেন তারকা নিজেই। তিনি জানান, কেউ হয়তো মজার ছলে এমন খবর ছড়িয়েছে। পুনম পাণ্ডে বলেছেন, আমি যদি সত্যিই মা হলে সবাইকে মিষ্টি খাওয়াতাম। কিন্তু আমার মধ্যে মা হওয়ার লক্ষণ দেখা যায়নি। তাই জোর করে আমাকে অন্তঃসত্ত্বা বানাবেন না। সময় এলেই সুখবরটা জানাবো।

গত বছরের ১ সেপ্টেম্বর প্রেমিক স্যাম বম্বেকে মুম্বাইয়ে বিয়ে করে আলোচনায় আসেন পুনম পাণ্ডে। কিন্তু সমস্যা বাধে গোয়ায় হানিমুনের পর। স্বামীর বিরুদ্ধে দায়ের করা এক মামলায় অভিনেত্রী অভিযোগ করেন, তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এরপর তারা দুজনেই দীর্ঘদিন খবরের শিরোনামের হট টপিক ছিলেন।

পরবর্তী সময়ে তাদের দুজনের মধ্যে আবারো দাম্পত্য কলহের কথা শোনা যায়। সে সময় পুনম বলেন, তাকে তার স্বামী মারধর করে। অবশ্য এর মীমাংসাও করে ফেলেন অভিনেত্রী। একটি অনুষ্ঠানের সাক্ষাৎকারে তিনি বলেন, কারো সঙ্গে সংসার করার সময় একটু সমস্যা হবেই। কিন্তু তাই দ্রুত হাল ছাড়া যাবে না। সম্পর্ক ভালো রাখার জন্য সঙ্গীকে সুযোগ দেওয়া উচিত।

উল্লেখ্য, পুনম পাণ্ডে একজন ভারতীয় মডেল এবং চলচ্চিত্র অভিনেত্রী। বলিউড ও তেলেগু চলচ্চিত্র অভিনয়ের জন্য তিনি অধিক পরিচিত। একজন মডেল হিসেবে তিনি তার কর্মজীবন শুরু করেন। গ্রেডারাক্স ম্যানহান্ট এবং মেগামডেল প্রতিযোগিতা সেরা নয়ে অবস্থান করেন এবং ২০১০-এ ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদে তার ছবি স্থান পায়। ২০১১ সালে তিনি ২৯ টি বর্ষপঞ্জিরর জন্য ছবি তোলেন। কিংফিশার বর্ষপঞ্জিতে তার স্থান হয়।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ