40 C
আবহাওয়া
৬:০১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বারৈয়ারহাট-রামগড় সড়ক প্রশস্ত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বারৈয়ারহাট-রামগড় সড়ক প্রশস্ত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বারৈয়ারহাট-রামগড় সড়ক প্রশস্ত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ‘‘অর্থনৈতিক সমৃদ্ধি ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রামগড় স্থলবন্দরের ভূমিকা অপরিসীম” এই প্রতিপাদ্যে বারৈয়াহাট-হেয়াঁকো-রামগড় সড়কের আধুনিকায়ণ ও প্রশস্তকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ মে) রামগড় স্থলবন্দরে ‘বারৈয়ারহাট-হেঁয়াকো-রামগড় সড়ক প্রশ্বস্তকরণ’ রামগড়ের মহামুনি এলাকাস্থ ‘বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু’ এলাকায় ভার্চুয়ালি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি; তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মো. নাইমুল হক, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারি (ত্রিপুরা), রামগড় পৌর মেয়র মোঃ কামাল হোসেন, চট্টগ্রাম সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা ও খাগড়াছড়ির মাকসুদুর রহমানসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/আনোয়ার হোসেন,বিএম

Loading


শিরোনাম বিএনএ