30 C
আবহাওয়া
১১:১৫ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৫, ২০২৩
Bnanews24.com
Home » সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনা

বিএনএ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী সেপ্টেম্বর মাসে ভারত সফরে যাবেন। এর আগে পার্টি টু পার্টি পর্যায়ে আওয়ামী লীগ ও ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মধ্যে আলোচনা হবে। এ আলোচনায় অংশ নিতে আওয়ামী লীগের প্রতিনিধি দল আগামী জুলাই মাসে ভারত সফরে যেতে পারে।

বুধবার (২৪ মে) সকালে রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় সড়ক ভবনে এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আমাদের প্রধানমন্ত্রী জি-২০ শীর্ষ সম্মেলনে যোগ দিতে সেপ্টেম্বের ভারতে যাবেন। এর মধ্যে আমাদের পার্টি টু পার্টি একটি আলোচনা হবে। সেটার জন্য ভারতের বিজেপি থেকে আমাদের আমন্ত্রণ জানানো হয়েছে। আমরা আশা করছি, জুলাই মাসে ভারত যাব।

আন্দোলনের নামে বিএনপি নৈরাজ্য করবে আশঙ্কা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড করা বিএনপির পুরোনো স্বভাব। পরিস্থিতি বুঝে আইনশৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব পালন করবে। রাজনৈতিক বিষয় আমরা রাজনৈতিকভাবেই মোকাবিলা করব।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন নিয়ে সমালোচনা করতে হলে নির্বাচন শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

বিএনএ/এমএফ

Total Viewed and Shared : 14,326 


শিরোনাম বিএনএ