38 C
আবহাওয়া
৬:০৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ২৯ মে থেকে বিমানের সৌদি ফ্লাইট চালু

২৯ মে থেকে বিমানের সৌদি ফ্লাইট চালু

ভাড়া কমলো বিমানের মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের

বিএনএ ঢাকা: আগামি ২৯ মে থেকে সৌদি আরবে ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংস্থাটি জানিয়েছে, সৌদি আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।তবে সৌদি আরবে যেতে যাত্রীদের আগে কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে। এর জন্য হোটেল বুকিংসহ কোয়ারেন্টিন প্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন্য বিমানের যেকোনো সেলস কাউন্টারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।যাত্রীদের ভিসার মেয়াদের ওপর অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীদের আসন বণ্টন করা হবে বলে জানানো হয়।

বিস্তারিত তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট বা কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭–এ যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

২০ মে থেকে সৌদি কর্তৃপক্ষ বিভিন্ন শর্ত আরোপ করায় পাঁচ দিনের জন্য উপসাগরীয় দেশটিতে সব ফ্লাইট স্থগিত করে দিয়েছিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সৌদি কর্তৃপক্ষের হোটেল কোয়ারেন্টিনসহ বিভিন্ন শর্ত আরোপের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ সিদ্ধান্ত নেয়।

এতে বেশ ভোগান্তিতে পড়েন সৌদিগামীরা।হোটেলে বুক করা, ফ্লাইট শিডিউল পাওয়াসহ সামগ্রিক বিষয়ে বিভ্রান্তির মধ্যে আছেন সৌদি থেকে ছুটিতে দেশে আসা প্রবাসীরা। এখন ২৯ মে থেকে আবার সৌদি আরবে ফ্লাইট চলা শুরু হবে বলে জানানো হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

Loading


শিরোনাম বিএনএ