24 C
আবহাওয়া
১১:০৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বিএনএ,নোয়াখালী: নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে জেলার সোনাইমুড়ী উপজেলা থেকে তাকে গ্রেফতার করে বেগমগঞ্জ থানার পুলিশ।
গ্রেফতারকৃত মো.ইয়াছিন আরাফাত বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের ফয়েজ উদ্দিন পাটোয়ারী বাড়ির মৃত আগুন রমজামানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম। তিনি বলেন,২০০৬ সালের ১৫ জুন রাত ১১টা থেকে পরের দিন সকাল সাড়ে ৮টার মধ্যে যে কোন সময় নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন মধ্যম একলাশপুর গ্রামের ফয়েজ উদ্দিন পাটোয়ারী বাড়ির সামনে পূর্ব পরিকল্পিতভাবে উদ্দেশ্যে প্রণোদিত হয়ে আসামিরা ভিকটিম ইকবাল হোসেন সেন্টুকে হত্যা করে। পরবর্তীতে তার মা রওশন আরা আক্তার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এজাহার দায়ের করলে বেগমগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা মামলার তদন্ত শেষে মো. ইয়াছিন আরাফাতসহ সাত জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

এসপি আরো বলেন, আদালত মামলার সাক্ষ্য প্রমাণ সংগ্রহ শেষে আসামি মো. ইয়াছিন আরাফাত সহ সাত জনের প্রত্যেককে দন্ড বিধির ৩০২/৩৪ ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। গ্রেফতার এড়াতে আসামি মো. ইয়াছিন আরাফাত দীর্ঘদিন পলাতক ছিল।
বিএনএ/ গিয়াসউদ্দিন রনি, ওজি

Loading


শিরোনাম বিএনএ