29 C
আবহাওয়া
৯:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » যুবলীগ নেতা এলিট’কে চট্টগ্রাম জেলা যুবলীগের ফুলেল শুভেচ্ছা

যুবলীগ নেতা এলিট’কে চট্টগ্রাম জেলা যুবলীগের ফুলেল শুভেচ্ছা


বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম) : কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ  এলিটকে তার নিজ বাড়িতে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে নবনির্বাচিত চট্টগ্রাম উত্তর, দক্ষিণ জেলা ও মিরসরাই উপজেলার যুবলীগের নেতাকর্মীরা।  শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) দিনব্যাপী মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের নয় দুয়ার গ্রামের বাড়িতে সৌজন্য সাক্ষাৎ ও মেজবানের আয়োজন করা হয়।

এসময় জেলা পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে এলিটকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি এস.এম.রাশেদুল আলম ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান এবং দক্ষিণ জেলা সভাপতি সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর।

এছাড়া এসময় মিরসরাইয়ে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে আসেন।

মেজবানি অনুষ্ঠানটি বিভিন্ন স্তরের যুবলীগ নেতাকর্মীদের মিলন মেলায় পরিনত হয়।

অনুষ্ঠানকে কেন্দ্র করে সকাল থেকে মিরসরাই, সীতাকুণ্ড,সন্দীপ,ফটিকছড়ি,হাটহাজারী,রাউজান,রাঙ্গুনিয়া সহ বিভিন্ন উপজেলার যুবলীগ নেতা কর্মীদের গাড়ি বহর মিরসরাইয়ে আসতে থাকে।

যুবলীগের চট্টগ্রাম উত্তর দক্ষিণ কমিটি পাওয়ার পর আজকের এই শুভেচ্ছা বিনিময় বলে জানান নিয়াজ মোর্শেদ এলিট।

এসময় মেজবান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি মোশারফ হোসেন, আশেকে এলাহি সোহেল,যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন,আবদুল করীম,সাংগঠনিক সম্পাদক আবুল বশর,শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক জয়নাল আবেদীন, আইন সম্পাদক বিমল চন্দ্র নাথ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.ওসমান চৌধুরী,জনশক্তি ওকর্মসংস্থান বিষয়ক সম্পাদক এস.এম মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/আশরাফ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ