31 C
আবহাওয়া
২:৩০ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক রনজিত পালের মায়ের পরলোক গমন

সাংবাদিক রনজিত পালের মায়ের পরলোক গমন

ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল বাবু'র মাতৃদেবী কনক রানী পাল

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল বাবু’র মাতৃদেবী কনক রানী পাল (৬৮) বড় বাজারস্হ নিজ বাসভবনে পরলোকগমন করেছেন (দিব্যান লোকান্ স্ব গচ্ছতু)। বুধবার (২৩শে ফেব্রুয়ারি ২০২২ইং) সকাল সাড়ে নয়টার দিকে বড় বাজারস্হ নিজ বাসভবনে পরলোকগমন করেছেন (দিব্যান লোকান্ স্ব গচ্ছতু)। মৃত্যুকালে তিনি একমাত্র সূযোগ্য পুত্র, পুত্রবধূ, তিন কন্যা, জামাতা, নাতি, নাতিন, ভাই-বোন সহ বহু আত্নীয় স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

একমাত্র পুত্র রনজিত কুমার পাল তিনি ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি। দৈনিক বাংলাদেশ সমাচার ও দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির ও রথ কমিটির দপ্তর সম্পাদক, ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত রয়েছেন।

তাহার মৃত্যুতে ধামরাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি শামীম খান ও সাধারণ সম্পাদক মেহেদী ইমাম জান কায়সার গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সহ প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

সেই সাথে বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির পক্ষে প্রয়াত কনক রানী পালের প্রতি শ্রদ্ধার্ঘ অর্পণ করে প্রয়াতের জন্য শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্মার সদগতি, শান্তি ও স্বর্গবাস কামনা করেছেন। উল্লেখ্য- গত ১২ই ডিসেম্বর -২০২১ ব্রেন স্ট্রোক করে ঢাকার আগারগাঁও এর নিউরোসায়েন্সে চিকিৎসা শেষে বাড়িতেই নিবিড় বিশ্রাম ও চিকিৎসাধীন অবস্থায় তিনি ছিলেন। মৃত্যুর পর এদিনই বিকেলে ধামরাই মহাশ্মশানে তার শব সৎকার কাজ সম্পন্ন করা হয়েছে।

ইমরান খান,

Loading


শিরোনাম বিএনএ