অক্ষয়ের দাম্পত্য কলহের কারণ প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক: বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন অক্ষয় কুমার এবং প্রিয়াঙ্কা চোপড়া জুটি। পর্দায় তাদের রসায়ন ছিল চোখে পড়ার মতো। কিন্তু ২০০৫ সালের পর ছবিটা বদলে যায় হঠাৎ। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করা বন্ধ করে দেন বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অক্ষয় । কারণটা অনেকেই অনুমান করতে পেরেছিলেন। অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্নার আপত্তির কারণেই এই জুটি আর একসঙ্গে ছবি করতে পারেননি।

আরো পড়ুন

কাতার বিশ্বকাপে ইতিহাস গড়তে যাচ্ছেন দীপিকা

শাকিরার নতুন প্রেমের গুঞ্জন

পরিচালক সুনীল দর্শনও ফাঁস করে দিয়েছিলেন,প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করা নিয়ে অক্ষয়ের দাম্পত্যকলহের কথা। স্বামীর সঙ্গে সাবেক মিস ওয়ার্ল্ড ‘প্রিয়াঙ্কা’র পর্দাপ্রেম মোটেও ভাল চোখে দেখেননি টুইঙ্কেল খান্না । তিনি এই জুটিকে সন্দেহ করতেন।

২০০৫ সালে ‘বরসাত’ ছবিতে প্রিয়াঙ্কা এবং বিপাশার বিপরীতে অক্ষয়কেই বেছেছিলেন পরিচালক। প্রিয়াঙ্কার সঙ্গে একটি রোম্যান্টিক গানের ভিডিও শুটও করা হয়ে গিয়েছিল। কিন্তু তার পরই পিছু হটেন অক্ষয়। তার জায়গায় নায়ক হিসাবে আসেন ববি দেওল। পরিচালক সুনীল জানান, টুইঙ্কেল পছন্দ করতেন না বলেই অক্ষয় ছবি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

সুনীল বলেন, অক্ষয় আর প্রিয়াঙ্কা দারুণ জুটি ছিলেন। তাদের ব্যক্তিত্বেও বেশ মিল। একসঙ্গে দেখাতও চমৎকার। তবে প্রিয়াঙ্কা বিশ্বভ্রমণ করে আসার পর সব বদলে যায়। টুইঙ্কেলের প্রতিবাদে অক্ষয় আর প্রিয়াঙ্কার একসঙ্গে কাজ করা বন্ধ হয়ে যায়।

বিএনএনিউজ২৪/এমএইচ