31 C
আবহাওয়া
১:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঢাবি গ ইউনিটে পাসের হার ২১.৭৫%

ঢাবি গ ইউনিটে পাসের হার ২১.৭৫%

নির্ধারিত সময়ে খুলবে ঢাবি’র হল

বিএনএ, ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয় ‘গ’ ইউনিটে বিজনেস স্টাডিজ অনুষদের প্রথম বর্ষ বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পাসের হার ২১.৭৫ শতাংশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রশাসনিক ভবনে অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে এই ফল প্রকাশ করেন। ফলাফল প্রকাশের সময় ‘গ’ ইউনিট ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়কারী ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন এবং অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এবার ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ২৩ হাজার ৩শ’ ৪৭ জন শিক্ষার্থীর মধ্যে ৫ হাজার ৭৯ জন উত্তীর্ণ হয়েছে। এ ইউনিটে আসন সংখ্যা ১ হাজার ২শ’ ৫০টি।

পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে। এছাড়া, টেলিটক, রবি, এয়ারটেল ও বাংলালিংক মোবাইল নম্বর থেকে DU GA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে send করলে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

উত্তীর্ণদের আগামী ২৮ নভেম্বর বিকাল ৩টা থেকে ০৫ ডিসেম্বর বিকাল ৫ টার মধ্যে ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। ১ থেকে ১২৫০ মেধাক্রমধারী শিক্ষার্থীদের বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ২৪ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে একই অফিসে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ২৪ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর শুক্রবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ