Bnanews24.com
Home » “শ্যামবাজার” সিনেমার শুটিং শুরু
টপ নিউজ বিনোদন সব খবর

“শ্যামবাজার” সিনেমার শুটিং শুরু

“শ্যামবাজার” সিনেমার শুটিং শুরু

বিনোদন রিপোর্ট : আকাশ আচার্য্য’র “শ্যামবাজার” সিনেমার শুটিং সম্প্রতি ঢাকায় শুরু হয়েছে। ঢাকার সদরঘাটে শ্যামবাজার সবার কাছে খুবই পরিচিত একটি বাজারের নাম। প্রতিদিন ভোররাত থেকে পাইকারী ব্যবসায়িরা ভিড় করে এই বাজারে।

বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে নদীপথে ব্যবসায়িরা মালামাল নিয়ে আসে এই বাজারে। তাইতো এখানে পাইকারী ব্যবসায়ীদের ছাড়াও দেখা মিলে মাস্তান,পকেটমার, মলমপার্টি,টোকাই,রাজনৈতিক নেতা, চাঁদাবাজসহ আরো অনেক পেশার মানুষ। প্রতিদিন ঘটে কোন না কোন ঘটনা।

জীবনের এই সকল বিচিত্র ঘটনা নিয়ে শোমা আকাশের কাহিনীতে কমল সরকারের সংলাপে চলচ্চিত্র পরিচালক আকাশ আচার্য্য শুরু করেছেন “শ্যামবাজার” নামের সিনেমার শুটিং।এই সিনেমায় পরিচালক দর্শকদের উপহার দিচ্ছেন নতুন এক জুটি।

No description available.

নবাগত নায়িকা বিবামনি ও নবাগত নায়ক মিলাদ্রী ।পরিচালক আকাশ আচার্য্য বলেন, আমি ছোটবেলা থেকে পুরান ঢাকায় বড় হয়েছি,তাই শ্যামবাজার আমার কাছে খুবই পরিচিত ,এখানকার ঘটনা গুলো আমরা ছোট বেলা থেকে দেখে এসেছি, অনেক দিন ধরে ভাবছিলাম শ্যামবাজার নিয়ে একটা সিনেমা করার।
“শ্যামবাজার” সিনেমার শুটিং

প্রযোজক শোমা আকাশও পুরান ঢাকার মেয়ে তার কাছেও শ্যামবাজার পরিচিত,যার কারনে কাহিনী তিনি নিজেই লিখলেন।

পরিচালক আকাশ আচার্য্য বলেন, এই সিনেমায় আমি পরিচিত নায়ক,নায়িকা না নিয়ে নতুন মূখ নিয়ে কাজ করার কারন একটাই এদেরকে নিয়ে কাজ করলে পাবলিক গ্যাদারিং কম হবে আর দর্শক ও নতুন মুখ দেখবে।

No description available.

নবাগত নায়িকা বিবা মনি বলেন ,আমার ছোটবেলা থেকে স্বপ্ন ছিলো সিনেমার নায়িকা হবো,শ্যামবাজার সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়ে আমার স্বপ্ন পূরন হলো, আশা করি দর্শক আমাকে গ্রহণ করবেন এবং আমি সবার কাছে দোয়া চাই। প্রায় একই কথা নায়ক মিলাদ্রী। খুব মনযোগ দিয়ে সবোর্চ্চ সতর্কতার সাথে কাজ করে যাচ্ছি।

No description available.

সিনেমার দৃশ্য ধারণ হচ্ছে শ্যামবাজার ও পুরান ঢাকার বিভিন্ন গলিতে।এই সিনেমায় আরো যারা থাকছেন নবাগত সোহাগ খান, শাকিরা, জয়রাজ, গাংগুয়া, রিপন গাজী,হিমাদ্রি ,রিপন খানসহ আরো অনেকে।চিত্রায়নে আছেন রিপন রহমান খান।প্রধান সহকারী পরিচালক গাজী জাকির হোসেন।

বিএনএ নিউজ: আর আর খান,জিএন