31 C
আবহাওয়া
১:২৬ অপরাহ্ণ - অক্টোবর ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ট্যাঙ্কার লাইনচ্যুত

চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ট্যাঙ্কার লাইনচ্যুত


বিএনএ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আনসারবাড়িয়া স্টেশনের অদূরে খুলনাগামী তেলবাহী ট্রেনের আটটি ট্যাংকার লাইনচ্যুত হয়েছে। মঙ্গলবার (২৩ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে স্টেশনের ডাউন সিগনাল পয়েন্টে এ ঘটনা ঘটে।  এতে সারাদেশের সঙ্গে খুলনার রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

চুয়াডাঙ্গা স্টেশনের পিম্যান (পয়েন্ট ম্যান) শান্ত কুমার বিশ্বাস জানান, রেল যোগাযোগ বন্ধ থাকায় ঢাকা থেকে খুলনাগামী ও খুলনা থেকে গোয়ালন্দগামী বা বিপরীতমুখী যাত্রীবাহী ট্রেনগুলো চুয়াডাঙ্গা স্টেশন ও মোবারকগঞ্জ স্টেশনে আটকা পড়েছে। মধ্যরাত থেকেই সারাদেশের সঙ্গে রেলযোগাযোগ বন্ধ আছে। ভোর থেকে উদ্ধারকাজ শুরু হয়েছে। আর চুয়াডাঙ্গা স্টেশনে একটি যাত্রীবাহী ট্রেন আটকে আছে। উদ্ধারকাজ শেষে বিস্তারিত জানা যাবে।

এদিকে, ৬ ঘণ্টার বেশি সময় পার হলেও রেল চলা স্বাভাবিক না হওয়ায় ভোগান্তিতে পড়েছেন এই পথে চলাচলকারী যাত্রীরা। লাইনচ্যুত ট্যাংকার উদ্ধারে পাবনার ঈশ্বরদী থেকে আসা উদ্ধারকারী ট্রেন ভোর থেকেই কাজ শুরু করেছে। এখনও উদ্ধারকাজ চলছে।

উথলী রেলওয়ের স্টেশনমাস্টার মিন্টু রায় বলেন, ঢাকা থেকে ৩২টি খালি ট্যাংকার নিয়ে একটি ট্রেন মঙ্গলবার রাতে খুলনা যাচ্ছিল। রাত আনুমানিক তিনটার দিকে আনসারবাড়িয়া স্টেশনের অদূরে রেল লাইনের ১১ নম্বর পয়েন্টের কাছে আটটি ট্যাংকার লাইনচ্যুত হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ