30 C
আবহাওয়া
৫:০৭ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা থেকে উদ্ধারকাজে ভৈরব যাচ্ছে ফায়ার সার্ভিসের বিশেষ টিম

ঢাকা থেকে উদ্ধারকাজে ভৈরব যাচ্ছে ফায়ার সার্ভিসের বিশেষ টিম


বিএনএ, ঢাকা : কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় উদ্ধারকাজে যোগ দিতে আরও ৩৬ জন  ফায়ার সার্ভিসের  উদ্ধারকারী কর্মী ঘটনাস্থলের উদ্দেশ্যে যাচ্ছেন। সোমবার (২৩ অক্টোবর) রাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া শাখার প্রধান (ভারপ্রাপ্ত) শাহজাহান শিকদার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা সদরদপ্তর থেকে ২৩ জন, নরসিংদী থেকে ১০ জন এবং বেলাবো থেকে ৩ জন উদ্ধারকর্মী ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে উদ্ধারকাজ করছিল। আরও ৫টি ইউনিট ঘটনাস্থলে যাচ্ছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব রেলস্টেশনের আউটার পয়েন্টে যাত্রীবাহী ট্রেনে মালবাহী ট্রেনের ধাক্কায় অন্তত ১৫ জন নিহত হন। আহত হয়েছেন অর্ধশতাধিক। হতাহতের সংখ্যা আরও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনার পর পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, মালবাহী ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। একইসময় ভৈরব থেকে ঢাকায় আসছিল যাত্রীবাহী ট্রেন এগারো সিন্ধুর। ভৈরব রেলস্টেশনের আউটার পয়েন্টে ক্রসিংয়ে যাত্রীবাহী ট্রেনের শেষ দুই বগিতে ধাক্কা দেয় মালবাহী ট্রেনটি। এতে যাত্রীবাহী ট্রেনের কয়েকটি বগি উল্টে যায়। ঘটনাস্থল থেকে ১৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ