35 C
আবহাওয়া
১:২৮ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৩, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে পৌর কাউন্সিলর গ্রেপ্তার

কক্সবাজারে পৌর কাউন্সিলর গ্রেপ্তার


বিএনএ, কক্সবাজার: কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহাবুদ্দিন সিকদারকে যৌথ বাহিনী গ্রেপ্তার করেছে। রোববার (২২ সেপ্টেম্বর) রাতে তাকে নিজ বাড়ির এলাকা ঘিরে গ্রেপ্তার করা হয়েছে।সেনাবাহিনী, ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব, বিজিবি ও পুলিশের সমন্বয়ে যৌথ বাহিনী এ অভিযানে অংশগ্রহণ করে।

কক্সবাজার সদর থানা পুলিশ সুত্রে জানা যায় , কাউন্সিলর শাহাবুদ্দিনের নামে হত‍্যাচেষ্টা, সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ব্যবসা, ভূমিদখল, অর্থ আত্মসাৎসহ বেশ কয়েকটি সুনির্দিষ্ট মামলা ও শতাধিক অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, শাহাবুদ্দিন গত ৫ আগস্ট ২৪-এর আগে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা করে। তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসীমূলক কার্যক্রম চালানোরও অভিযোগ রয়েছে। শাহাবুদ্দিন সিকদারের গ্রেপ্তারের খবর শুনে গতরাতে প্রায় শতাধিক লোক থানায় জড়ো হয়ে তার কঠোর বিচার দাবি করে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজুল আজিম নোমান বলেন, আলীর জাঁহাল এলাকার মোহাম্মদ হোছাইন মাস্টারের ছেলে শাহাব উদ্দিন সিকদার নামে একজনকে সেনাবাহিনীর যৌথ অভিযানে আটক করা হয়েছে। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে কয়টি মামলা রয়েছে, তা যাচাই বাছাই করা হচ্ছে। বিস্তারিত জানাবে যৌথ বাহিনী।

বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ