34 C
আবহাওয়া
৮:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে শুরু হল উই বাজারের ৩ দিনব্যাপী উদ্যোক্তা মেলা

চট্টগ্রামে শুরু হল উই বাজারের ৩ দিনব্যাপী উদ্যোক্তা মেলা

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহযোগিতায় উই বাজারের

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহযোগিতায় উই বাজারের উদ্যোগে চেম্বারের সেমিনার হলে শুরু হল ৩ দিনব্যাপী উদ্যোক্তা মেলা।

মঙ্গলবার(২৩ আগস্ট) বিকেল ৪ ঘটিকায় এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান এর এ্যাসিস্টেন্ট প্রফেসর ড. শিরীন শাহজাহান নওমী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আগত অতিথিদের নিয়ে কেক কেটে মেলার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনকালে তিনি বলেন, নারী উদ্যোক্তাদের জন্য এই মেলা আয়োজন অত্যন্ত প্রসংশনীয় উদ্যোগ। এভাবে ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎসাহিত করলেই এক সময় তারা সফল উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত হতে পারবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট ও পরিচালক জেসমিন আক্তার। অন্যান্ন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট আইভি হাসান, পরিচালক শামীম মোর্শেদ, সীমা খাতুন, শাহেলা আবেদীন, সাভিনা ইকরাম সিরাজী, সাবিনা কাইয়ুম, নূজহাত নূয়েরী কৃষ্টি, রাইসা মাহবুব, ফাতেমা ইসলাম লিজা, আকলিমা আক্তার আঁখি, সদস্য রোকেয়া রহমান, পারভীন আক্তার, নাজমা সাঈদা বেগম, সানজিদা মাহবুব, শারমিন আক্তার এবং উদ্যোক্তাবৃন্দ।

মেলা আগামী ২৫ তারিখ বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

বিএনএনিউজ২৪, জিএন

Loading


শিরোনাম বিএনএ