30 C
আবহাওয়া
১২:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে বিদায়ী ও নবাগত পুলিশ সুপারের সংবর্ধনা অনুষ্ঠিত

ফেনীতে বিদায়ী ও নবাগত পুলিশ সুপারের সংবর্ধনা অনুষ্ঠিত


বিএনএ, ফেনী : ফেনী শহরস্থ হোটেল বেস্ট ইন এর কনফারেন্স রুমে ফেনী জেলার সকল জনপ্রতিনিধিদের উদ্যোগে ফেনীর বিদায়ী ও নবাগত পুলিশ সুপারের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

ফেনী জেলা পরিষদের প্রশাসক খায়রুল বশর মজুমদার তপনের সভাপতিত্বে উক্ত বিদায় ও বরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, ফেনী জেলার সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, নবাগত ফেনী জেলার পুলিশ সুপার জাকির হাসান, স্থানীয় সরকার বিভাগ ফেনীর উপপরিচালক (ডিডি এলজি) ড. মনজুরুল ইসলাম, নোয়াখালী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম, ফেনী পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ এর সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্টার লাইন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর হাজী আলাউদ্দিন প্রমূখ। এসময় জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকতা,উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ফেনী জেলার জনপ্রতিনিধিগণ।

বিদায় ও বরণ অনুষ্ঠানে ফেনী জেলার সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনকে বিদায় সংবর্ধনা দেয়া হয় এবং নবাগত ফেনী জেলার পুলিশ সুপার জাকির হাসানকে বরণ করে নেয়া হয়।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ