38 C
আবহাওয়া
২:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নবম শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন স্থগিত

নবম শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন স্থগিত

নবম শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন সাময়িকভাবে স্থগিত

বিএনএ ঢাকা: নবম শ্রেণির ভর্তি ও অধ্যয়নরত শিক্ষার্থীদের নিবন্ধন কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। সোমবার (২৩ আগস্ট) এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করা হয়েছে। এত সই করেন বোর্ডের বিদ্যালয় পরিদর্শক (বিদ্যালয়) অধ্যাপক মোহাম্মদ আবুল মনছুর ভূঞা।

নির্দেশনায় বলা হয়, অনিবার্য কারণবশতঃ ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ৯ম শ্রেণিতে ভর্তি ও অধ্যয়নরত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হলো।পরবর্তীতে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হলে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

ঢাকা শিক্ষা বোর্ডের আওতাধীন পাঠদানের অনুমতি এবং স্বীকৃতি পাওয়া সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ-প্রধান শিক্ষককে এই নির্দেশনা দেয়া হয়েছে।

এই বিষয়ে ঢাকা শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক (বিদ্যালয়) অধ্যাপক মোহাম্মদ আবুল মনছুর ভূঞা সংবাদ মাধ্যমকে বলেন, রোববার (২২ আগস্ট) থেকে নবম শ্রেণির নিবন্ধন কার্যক্রম শুরু করা হলেও সার্ভার জটিলতা দেখা দেয়ায় সেটি স্থগিত করা হয়েছে। বর্তমানে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ কার্যক্রম চলমান থাকায় এই সমস্যা দেখা দিয়েছে। আগামি সপ্তাহে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ কার্যক্রম শেষ হবে। এরপর আবারও নবম শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ