24 C
আবহাওয়া
৩:০৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মডেল পিয়াসাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

মডেল পিয়াসাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

ফারিয়া মাহাবুব পিয়াসা

বিএনএ, ঢাকা : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর ভাটারা থানায় দায়ের করা মামলায় রিমান্ড আবেদন নামঞ্জুর করে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী শুনানি শেষে তিন কার্যদিবসের মধ্যে এক দিন পিয়াসাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মো. রফিকুল ইসলাম পিয়াসাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। পিয়াসার পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গত ১ আগস্ট রাতে পিয়াসার বারিধারার বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরদিন গুলশান থানার মামলায় দায়ের করা মামলায় তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গুলশান, ভাটারা ও খিলক্ষেত থানার পৃথক তিন মামলায় তার আট দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। কয়েক দফা রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

বিএনএ নিউজ/ শহীদুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ