39 C
আবহাওয়া
৪:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মাকে বাঁচাতে গিয়ে বাবার হাতে ছেলে খুন

মাকে বাঁচাতে গিয়ে বাবার হাতে ছেলে খুন

ছোটভাইয়ের হাতে বড়ভাই খুন

বিএনএ, বরগুনা: বরগুনার তালতলীতে পারিবারিক কলহের জের ধরে বাবার হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে বাবার ধারালো অস্ত্রের আঘাতে ছেলে খুন হয়েছে। নিহতের নাম সুমন (১৩)।বুধবার (২৩ জুন) দুপুর ১২টার দিকে বরগুনার তালতলী উপজেলার টিএনটি সড়কে এ ঘটনা ঘটে।এ ঘটনার পর থেকে ঘাতক বাবা পলাতক রয়েছে।

নিহত মো. সুমন তালতলী উপজেলার টিএনটি সড়কের আসাদুল খান ও সেলিনা বেগম দম্পতির ছেলে। এছাড়ও সে তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল

জানা গেছে, তালতলী উপজেলা শহরের টিএন্ডটি সড়কের আসাদুল খাঁনের সাথে তার স্ত্রী সেলিনা বেগমের পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বুধবার বেলা ১১টার দিকে বাবা ও মা ঝগড়ায় জড়িয়ে পড়ে। এ সময় ছেলে সুমন বাড়িতে ছিল না। প্রাইভেট পড়তে তালতলী সরকারি মাধ্যমিক স্কুলে যায়। সুমন বাড়িতে এসেই দেখে বাবা আসাদুল খাঁন মা সেলিনাকে ধারলো অস্ত্র দিয়ে আঘাত করতে যাচ্ছে এসময় ছেলে বাবাকে ফেরাতে মায়ের সামনে দাঁড়ায়। তখন ধারালো অস্ত্রের আঘাত স্ত্রী সেলিনা বেগমের শরীরের না লেগে ছেলে সুমনের কপালে লাগে। মুহূর্তের মধ্যেই ছেলে সুমন মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষণিক ছেলের অবস্থা আশঙ্কাজনক দেখে বাবা নিজেই নিহত সুমনকে আমতলী হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালের চিকিৎসক কেএম তানজিরুল ইসলাম ছেলে সুমনকে মুত্যু ঘোষণা করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় মামলা করা হবে। ঘাতক বাবা আসাদুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ