28 C
আবহাওয়া
৯:৪৩ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » লঙ্কান শিবিরে করোনা, প্রথম ওয়ানডে অনিশ্চিত

লঙ্কান শিবিরে করোনা, প্রথম ওয়ানডে অনিশ্চিত

লঙ্কান

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে বড় দুঃসংবাদ পেলো শ্রীলঙ্কা দল। মাত্র কয়েক ঘণ্টা পরই মাঠে নামার কথা বাংলাদেশ আর শ্রীলঙ্কায়। করোনাভাইরাসে আক্রান্ত শ্রীলঙ্কা দলের একজন কোচ ও দুজন ক্রিকেটার। আক্রান্ত কোচ হলেন চামিদা ভাস ও দুজন ক্রিকেটার হলেন ইসুরু উদানা-শিরান ফারনান্দো। ম্যাচের আগের দিন করা করোনা টেস্টে তাদের পজিটিভ আসে। এখন আরেকটি টেস্টের ফলের অপেক্ষায় আছে দল। খেলোয়াড়-কোচ আক্রান্ত হওয়ায় প্রথম ওয়ানডে  নিয়ে জেগেছে শঙ্কা।

রোববার (২৩ মে) মিরপুরে সিরিজের প্রথম ওয়ানডে শুরু হওয়া কথা দুপুর একটায়।

সূত্রে জানা গেছে, আক্রান্ত দুই খেলোয়াড় হলেন ইসুরু উদানা ও শিহান ফারনান্দো। সঙ্গে কোচ চামিন্দা ভাসের শরীরেও পাওয়া গেছে করোনার অস্তিত্ব। রোববার সকালে প্রথম পিসিআর টেস্টের ফলাফলে এ খবর আসে। এখন অপেক্ষা দ্বিতীয় করোনা পরীক্ষার ফলাফলের।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী এসব দাবিতে সায় না দিয়ে বলেন, ‘শ্রীলঙ্কান সাংবাদিকরা কি হিসেবে পজিটিভ হওয়ার খবর ছড়াচ্ছে এটা আসলে আমার জানা নাই। কারণ আমরা নিজেরাই এখনো কোনো ফলাফল হাতে পাইনি। সকাল সাড়ে ১০টা থেকে এগারটার মধ্যে ফল হাতে পাওয়ার কথা। এই ফল আসলে আমরা আপনাদেরকে জানাতে পারব সর্বশেষ তথ্য।’

উল্লেখ্য, গত ১৬ মে বাংলাদেশে পৌঁছানোর পর তিন দিন কোয়ারেন্টিনে ছিলেন দলটির সব সদস্য। এরপর অনুশীলনের সুবিধা পেলেও বাইরের পৃথিবী থেকে আলাদা ছিলেন সবাই। এরপরও করোনায় আক্রান্ত হলেন দলটির ৩ সদস্য।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ