35 C
আবহাওয়া
১২:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » করোনামুক্ত হলেন চট্টগ্রামের সিভিল সার্জন

করোনামুক্ত হলেন চট্টগ্রামের সিভিল সার্জন

করোনা আক্রান্ত চট্টগ্রামের সিভিল সার্জন, বাসায় কোয়ারিন্টেনে

বিএনএ,চট্টগ্রাম: অবশেষে করোনামুক্ত হয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। তিনবার করোনা পরীক্ষার পর আজ (বৃহস্পতিবার) করোনার রেজাল্ট নেগেটিভ আসে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে বিষয়টি সিভিল সার্জন নিজে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আলহামদুলিল্লাহ তিনবার করোনা পরীক্ষার পর কোভিড-১৯ রিপোর্ট আজ নেগেটিভ এসেছে। দীর্ঘ ২৫ দিন পর করোনা মুক্ত হলাম। যারা আমার অসুস্থতার কথা শুনে দোয়া করেছেন তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। সেই সাথে সবার প্রতি অনুরোধ থাকবে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব মেনে চলাফেরা করবেন।

উল্লেখ, গত ২৯ মার্চ নমুনা পরীক্ষার প্রতিবেদনে তাঁর শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে। কয়েকদিন তিনি নিজ বাসায় আইসোলেশনে থাকলেও একপর্যায়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

চট্টগ্রামের জেলা সিভিল সার্জনের পাশাপাশি কোভিড-১৯-এর বিশেষায়িত চিকিৎসা কেন্দ্র চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন ডা. সেখ ফজলে রাব্বি। চট্টগ্রাম জেলায় করোনা সংক্রমিত রোগীদের চিকিৎসা, আইসিইউ সেবা চালুসহ প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামের ব্যবস্থা করার দায়িত্ব শুরু থেকে পালন করে আসছেন ফজলে রাব্বি।

২০২০ সালে চট্টগ্রামে করোনার সংক্রমণ শুরুর সময় থেকে ফজলে রাব্বি এ-সংক্রান্ত চিকিৎসা ব্যবস্থাপনার দায়িত্বে আছেন। তিনি জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ