24 C
আবহাওয়া
৫:০৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে শিক্ষকদের দুই দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে শিক্ষকদের দুই দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে লড়বে আওয়ামীপন্থী দুই দল

বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শিক্ষকদের ‘ট্রেইনিং অন লার্নিং মেথডোলজি, গুগল ক্লাসরুম এন্ড এক্রেডিটেশন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালার উদ্বোধন করেন নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।  সোমবার (২২ ফেব্রুয়ারি) ও মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ‘ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল’ (আইকিউএসি) নোবিপ্রবি শাখা দুই দিনব্যাপি এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রশিক্ষণার্থীদের স্বাগত জানান। এসময় তিনি বলেন, ‘শিক্ষকদের পাঠদানের পাশাপাশি নিয়মিত গবেষণা করতে হবে এবং গবেষণার গুনগত মান নিশ্চিত করতে হবে। আধুনিক প্রযুক্তির সাথে নতুনদের সবসময় আপডেট থাকতে হবে। পুঁথিগত শিক্ষার বাইরেও আমাদের জ্ঞানার্জন করতে হবে। সততা ও নৈতিকতার সাথে অর্পিত দায়িত্ব পালন করতে পারলেই একজন আদর্শ শিক্ষক হওয়া সম্ভব’।

আইকিউএসির পরিচালক ড. মোহাম্মদ আনোয়ারুল বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নোবিপ্রবির উপ- উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করা হয়।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ