Bnanews24.com
অপরাধ এক নজরে রাজধানী সব খবর

৯৯৯ নম্বরে স্ত্রীর ফোন : আত্মহত্যার চেষ্টাকারী স্বামীকে উদ্ধার

৯৯৯ নম্বরে ফোন : স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী আটক

বিএনএ, ঢাকা : গভীর রাতে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে স্ত্রীর ফোন পেয়ে আত্মহত্যার চেষ্টাকারী স্বামীকে উদ্ধার করেছে রাজধানীর কাফরুল থানা পুলিশ।

জাতীয় জরুরি সেবা সেলের মিডিয়া কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, সোমবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌণে ৩টায় রাজধানীর কাফরুলের বৌ বাজারের আল আমীন মার্কেটের সামনে থেকে একজন নারী ফোন করে জানান, স্বামীর ইচ্ছার বিরুদ্ধে তিনি সম্প্রতি গর্ভবতী হয়েছেন। এ নিয়ে স্বামীর সঙ্গে তার মনোমালিণ্য চলছিল। সোমবার সন্ধ্যায় স্বামীর অত্যাচারের ভয়ে তিনি বাসা থেকে পালিয়ে এক পরিচিতের বাসায় উঠেছেন। কিন্তু কিছুক্ষণ ধরে তার স্বামী মোবাইল ফোনে তাকে ক্রমাগত মেসেজ পাঠাচ্ছেন যে, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন এবং তার মৃত্যুর জন্য স্ত্রী দায়ী থাকবেন।

কলার জানান, ঢাকায় তার কোনও আত্মীয়-স্বজন নেই। এই পরিস্থিতে তাকে সহায়তা করার জন্য ৯৯৯ এর কাছে অনুরোধ জানান। ৯৯৯ তাৎক্ষণিক কলারের সঙ্গে কাফরুল থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। খবর পেয়ে থানার একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। এরপর পুলিশের দল কলার স্ত্রীকে সঙ্গে নিয়ে পুর্ব ইব্রাহীমপুরে স্বামীর বাসায় যায়।

পরে কাফরুল থানার এসআই আব্দুর রহিম ৯৯৯ কে ফোনে জানান, বাসায় গিয়ে তিনি দেখতে পান, কলারের স্বামী উন্মত্তের মতো ঘরের জিনিষপত্র ভাঙচুর করেছে এবং গলায় ফাঁস দেয়ার জন্য দড়ি টানিয়ে রেখেছে। এ অবস্থা থেকে তিনি কলারের স্বামীকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

এসআই আরও জানান, আত্মহত্যার চেষ্টাকারী ব্যক্তি (২৫) একটি প্রতিরক্ষা বাহিনীতে চুক্তিভিত্তিক সিভিল গাড়ি চালক হিসেবে কাজ করেন। ইতোমধ্যে তার চাকরী দাতা কর্তৃপক্ষ ও গ্রামের বাড়ি হবিগঞ্জে থাকা তার বাবা-মাকে খবর দেয়া হয়েছে। সেই সঙ্গে মঙ্গলবার সকালে আইনী প্রক্রিয়ায় আত্মহত্যার চেষ্টাকারী ব্যক্তিকে তার চাকরী দাতা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।
বিএনএনিউজ/এসকেকে,জেবি