27 C
আবহাওয়া
৯:০৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নুসরাতকে তালাকের নোটিশ পাঠালো নিখিল

নুসরাতকে তালাকের নোটিশ পাঠালো নিখিল

নুসরাত

বিনোদন ডেস্ক: ওপার বাংলার জনপ্রিয় সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে তার ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের সম্পর্ক একেবারেই ভালো যাচ্ছিল না। কয়েক মাস ধরে তারা আলাদা থাকছিলেন। নুসরাত দেদারসে মেলামেশা করছিলেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। সঙ্গত কারণেই গুঞ্জন উঠেছিল, ভেঙে যেতে পারে নায়িকার সংসার। অবশেষে হলোও তাই।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, নুসরাতকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী নিখিল জৈন। সোমবার আইনজীবীর মাধ্যমে ওই নোটিশ পাঠান তিনি। নিখিল জানান, এই বিষয়ে তিনি এখনই কিছু বলতে চান না। যা বলার পরে বলবেন। অন্যদিকে, নুসরাতও এ ব্যাপারে এখনও কিছু বলেননি।

এদিকে, এখনও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত। নিখিল তাতে কোনো দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে আজমীর শরীফে ছুটি কাটাতে যাওয়া- কোনো কিছু নিয়েই মুখ খোলেননি নিখিল। এমনকি সোশ্যাল মিডিয়ায়ও নুসরাত-বিরোধী কোনো পোস্ট দেখা যায়নি।

বরং ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের দিনে আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কদিন না যেতেই পাঠালেন তালাকের নোটিশ। মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তার অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়।

তবে ইনস্টাগ্রাম সূত্রে জানা গেছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। তাহলে কি এই বিচ্ছেদ আরো গাঢ় করবে নুসরাত ও যশের সম্পর্ক? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু হবে নুসরাতের? সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ