31 C
আবহাওয়া
১১:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে ভ্যান-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

ধামরাইয়ে ভ্যান-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

ধামরাইয়ে ভ্যান-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে অটো ভ্যান-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মো. নাইম (০৯) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও তিনজন। রোববার (২৩ জানুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের শাইলবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাঈম মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ থানার ফাঁড়িরচর গ্রামের মো. রফিক খানের ছেলে।

নাইম কাইজার কুন্ডু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তিতৃীয় শ্রেণী ছাত্র ছিল। নাঈম ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কাইজার কুণ্ডু গ্রামে নানা দেলোয়ার হোসেনের বাড়ীতে থেকে লেখাপড়া করতো।

এলাকাবাসি ও পরিবার সুত্রে জানাযায়, বিকেলের দিকে নানা মোজাম্মেল হক ও নানীর সাথে নানার শ্বশুর বাড়ীতে বেড়াতে যাওয়ার সময় ভাড়ারিয়া ইউনিয়নের শাইলবাড়ী এলাকায় পৌঁছালে একটি অটো ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজির সামনে থাকা নাঈম ছিটকে পড়ে যায়। এতে পাশের দেওয়ালের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায় নাঈম। সিএনজিতে থাকা নানা ও নানী এবং ভ্যান চালক গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রশিদ উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ওসি স্যারের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ