28 C
আবহাওয়া
৫:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা : রাজধানীর হাতিরঝিলের রামপুরা মহানগর প্রজেক্টের একটি বাসার পাঁচতলা থেকে মেহেবুল্লাহ তৌসিক (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সদ্য অনার্সে ভর্তি হয়েছিলেন। মঙ্গলবার ( ২১ ডিসেম্বর) দিবাগত রাত ২টায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম। তিনি বলেন, আমরা মঙ্গলবার রাত সাড়ে ১১টায় খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গিয়ে দেখতে পায় পাঁচতলার একটি রুমে সিলিং ফ্যানের সঙ্গে মেহেবুল্লাহ ঝুলছে। পরে মরদেহ নিচে নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

মৃত মেহেবুল্লাহর ফুফাত ভাইয়ের বরাত দিয়ে তিনি আরও জানান, গ্রামের বাড়ি থেকে এক সপ্তাহ আগে ঢাকায় আসে সে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনার্সে সদ্য ভর্তি হয়। কী কারণে সে ফাঁস দিয়েছে বিষয়টি এখনও জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা থানায়। সে ওই এলাকার মো. মেজবাহ উদ্দিনের ছেলে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ