36 C
আবহাওয়া
২:০৫ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ‘রাত জাগা ফুল’ ছবির অফিশিয়াল ট্রেলার!

‘রাত জাগা ফুল’ ছবির অফিশিয়াল ট্রেলার!

'রাত জাগা ফুল' ছবির অফিশিয়াল ট্রেলার!

বিএনএ,বিনোদন ডেস্ক : সরকারি অনুদানের সিনেমা রাত জাগা ফুল,পরিচালনা করেছেনে নাট্যঅভিনেতা মীর সাব্বির। এটা তার প্রথম সিনেমা পরিচালনা, এর আগে মীর সাব্বির অনেক নাটক পরিচালনা করেছেন, বেশির ভাগ নাটকই জনপ্রিয় হয়েছে। মীর সাব্বির বিএনএ বিনোদন কে বলেন, দুই বছর ধরে অক্লান্ত পরিশ্রম করেছি আমরা সিনেমাটির কাজ শেষ করার জন্য। ক্যামেরার সামনে বা পেছনে কাজ করা প্রতিটি মানুষ নিজেদের সর্বোচ্চটা ঢেলে দিয়েছেন রাত জাগা ফুল সিনেমার জন্য।

আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, ঐশী, আবু হুরায়রা তানভীর, জয়রাজ, এজাজুল ইসলাম, শাহেদ শাহরিয়ার, তানিন তানহা, নাজনীন হাসান চুমকি, রাশেদ মামুন অপু, শর্মিলি আহমেদ, দিলারা জামান, মাজনুন মিজান সহ প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর কাছে আমাদের কৃতজ্ঞতার শেষ নেই। সিনেমাটোগ্রাফার মনিরুল ইসলাম মাসুম, এডিটর আশরাফুল আলম, ক্রিয়েটিভ এডিটর অমিত দেবনাথ, কালার ও ভিএফএক্সের কৌশিক রায়, আর্ট ডিরেক্টর কামরুজ্জামান সুমন, কোরিওগ্রাফার ফারজানা চুমকি, সাউন্ড ডিজাইনার অমিত কেআর দত্ত- এই মানুষগুলো যে কৃতজ্ঞতার মায়াডোরে আমাদের বেঁধেছেন, সেই ঋণ কোনোদিন শোধ করা যাবে না।

রাত জাগা ফুল আমাদের কাছে শুধু একটি সিনেমা নয়, একটি জার্নির নাম, অজস্র অভিজ্ঞতারও নাম। অবশেষে সেই সিনেমা মুক্তির আলোয় উদ্ভাসিত হতে চলেছে। ৩১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। রাত জাগা ফুল যদি দর্শকের ভালো লাগে, তাহলেই আমাদের এই কষ্ট সার্থক হবে।

বিএনএনিউজ২৪.কম/রিপন/এনএএম

Loading


শিরোনাম বিএনএ