বাংলাদেশে এসে থাপ্পড় খেয়েছিলেন নোরা ফাতেহি

বিএনএ বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি সব বাধা পেরিয়ে কিছুদিন আগেই ঢাকা ঘুরে গেলেন। উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২-এ অংশগ্রহণ করেন তিনি। বাংলাদেশে এসে বেশ উচ্ছ্বসিত ছিলেন এই অভিনেত্রী। কিন্তু বাংলাদেশে এসে থাপ্পড় খাওয়ার এক বাজে অভিজ্ঞতার কথা প্রকাশ করেছেন তিনি। নোরা জানিয়েছেন, বাংলাদেশে শুটিংয়ে এসে এক সহঅভিনেতার সঙ্গে হাতাহাতি হয়েছিল তার।

আরো পড়ুন

কাতার বিশ্বকাপে ইতিহাস গড়তে যাচ্ছেন দীপিকা

শাকিরার নতুন প্রেমের গুঞ্জন

ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে এসে সম্প্রতি এই কথাগুলো বলেন তিনি। নোরার নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারের জন্য অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে এই শোতে হাজির হয়েছিলেন। সেখানে আলাপের এক পর্যায়ে নোরার কাছে কপিল জানতে চান, এখন পর্যন্ত শুটিংয়ে সব থেকে খারাপ অভিজ্ঞতা সম্পর্কে। নোরা বলেন, ‘একবার আমি বাংলাদেশে শুটিং করছিলাম এবং অভিনেতা আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন। আমি তাকে থাপ্পড় মারলাম এবং সেও আমাকে থাপ্পড় দিল। আমি তাকে আবার চড় মারলাম, সে আমার চুল টেনে ধরল। আমাদের মধ্যে বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরে পরিচালক এসে তা থামালেন।’

চড় মারার ঘটনা কবে ঘটেছিল এবং কার সঙ্গে ঝগড়া হয়েছিল এ বিষয়ে কোনো তথ্য প্রকাশ করেননি নোরা ফাতেহি। তবে ধারণা করা হচ্ছে, এটি গত ১৮ নভেম্বরের ঘটনা নয়। নোরা এর আগেও এসেছিলেন বাংলাদেশে।

বিএনএনিউজ২৪/এমএইচ