28 C
আবহাওয়া
২:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ নেতা, কাউন্সিলরসহ ২জনকে গুলি করে হত্যা

আওয়ামী লীগ নেতা, কাউন্সিলরসহ ২জনকে গুলি করে হত্যা

কাউন্সিলর হত্যার সোহেল ঘটনায় মামলা দায়ের

বিএনএ, কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশনে (কুসিক) ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে চারটায় পাথ‌ু‌রিয়াপাড়া এলাকার নিজের ঠিকাদারি প্রতিষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে। এসময় আরও ৭ জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে আওয়ামী লীগ নেতা হরিপদ সাহা (৬০)কে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়। হরিপদ সাহা নবগ্রাম এলাকার বাসিন্দা। তিনি নগরীর ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন। অপর গুলিবিদের মধ্যে রয়েছে- আওলাদ হোসেন রিজু (২৩), জুয়েল (৪০), রাসেল (২৮) সহ ৬ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে চারটার সময় কয়েকজন মুখোশধারী লোক কাউন্সিলরের অফিসে প্রবেশ করে। প্রবেশ করেই তারা এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। গুলিবিদ্ধ সোহেল সঙ্গে সঙ্গেই নিজের চেয়ার থেকে পড়ে যান। শব্দ শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সীমান্তবর্তী বউবাজার এলাকার দিকে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, হামলাকারীরা ১৬ নং ওয়ার্ডের হতে পারেন। চাঁদাবাজি ও আধিপত্য বিস্তার নিয়ে ওই ওয়ার্ডের একটি সন্ত্রাসী গ্রুপের সঙ্গে বিরোধ চলছিল কাউন্সিলরের। কাউন্সিলর সোহেলে ভাগ্নে মোহাম্মদ হানিফ জানান, সবাই আসরের নামাজ পড়ছিল। এ সময় প্রচণ্ড গোলাগুলির আওয়াজ শোনা যায়। দৌড়ে গিয়ে দেখি মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আমি নিজে মামাকে কাঁধে করে বের করি।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল আজিম বলেন, সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দুজন নিহত হয়েছেন। আমরা এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদেরকে গ্রেপ্তার করতে অভিযান চালিয়ে যাচ্ছি। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ হামলার ঘটনায় যারা জড়িত তাদেরকে অতি দ্রুতই গ্রেপ্তার করা হবে।

বিএনএনিউজ২৪,কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ