38 C
আবহাওয়া
৫:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে মানসিক প্রতিবন্ধীর আত্মহত্যা

রাউজানে মানসিক প্রতিবন্ধীর আত্মহত্যা

রাউজানে মানসিক প্রতিবন্ধীর আত্মহত্যা

বিএনএ, রাউজান(চট্টগ্রাম ):  চট্টগ্রামের রাউজানে গলায় ফাঁস  লাগিয়ে মানসিক প্রতিবন্ধী এক ব্যক্তির আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার(২১ অক্টোবর) রাত আনুমানিক ১২টার দিকে তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নিহত মানসিক প্রতিবন্ধীর নাম মো. কফিল উদ্দিন (৪০)। তিনি উপজেলার চিকদাইর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাঠান পাড়ার হাজী মনছফ আলীর পুত্র। তিনি দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক বলে জানা গেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, সে দীর্ঘদিন ধরে মানসিক রোগি। চলাফেরা, থাকা-খাওয়া সবকিছু অস্বাভাবিক। এর আগেও নিজে নিজে ছুরি দিয়ে পেট কেটে ফেলেছিল। তখন চিকিৎসার মাধ্যমে সুস্থ করা হয়।

নিহত কফিলের স্ত্রী শামসুন নাহার বলেন, ঘটনার দিন আমি বাড়িতে ছিলাম না। নাতনিকে দেখতে মেয়ের শ্বশুরবাড়িতে যাই। সেখানে খবর পাই আমার স্বামী আত্মহত্যা করেছে।

তিনি আরও বলেন, আমার স্বামীরা পাঁচ ভাই, দুই বোন। সবাই এখনও যৌথ পরিবার। শ্বশুর, ভাসুর, দেবরদের সহযোগিতায় সংসার চালাই। স্বামীতো মানসিক রোগি, কিছু করে না।তাদের বড় মেয়ে জুলি আখতারকে সবার সহযোগিতায় বিয়েও দিয়েছেন বলে জানান তিনি।

নিহত কফিল উদ্দিনের মা ছেনোয়ারা খাতুন বলেন, রাত ৯টার দিকে সে নিজে নিয়ে ভাত খেয়ে রুমে চলে যায়। কারও সাথে কথা বলেনি। আমি আর কিছু জানি না। কিন্তু সে অসুস্থ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, “নিহতের পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ শফিউল আলম, ওজি

Loading


শিরোনাম বিএনএ