Bnanews24.com
Home » নতুন ওয়েব ফিল্মে মাধুরী
এক নজরে বিনোদন

নতুন ওয়েব ফিল্মে মাধুরী

মাধুরী

বিনোদন ডেস্ক: চলতি বছরই ওটিটি পস্ন্যাটফর্মে পা রাখেন বলিউড তারকা মাধুরী দীক্ষিত। ২০২২ সালের শুরুতেই ‘দ্য ফেম গেম’ নামক নতুন নেটফ্লিক্স সিরিজের হাত ধরে ওটিটির মঞ্চে অভিষেক হয় তার। ওটিটিতেও দর্শককে নিজের জৌলুস ছড়িয়ে দেন ৫৪ বছর বয়সি এই অভিনেত্রী। তবে বছরের শুরুতে নেট দুনিয়ায় ঝলক দেখালেও এত দিন আর কোনো ওটিটি পস্ন্যাটফর্মে কাজ করেননি এই লাস্যময়ী। প্রায় নয় মাস পর আবারও এই পস্ন্যাটফর্মে ধামাকা নিয়ে আসছেন বলিউডের আলোকিত এই তারকা।

কিন্তু এবার আর নেটফ্লিক্সে নয়, তাকে এবার দেখা যাবে আরেক জনপ্রিয় ওটিটি পস্ন্যাটফর্ম অ্যামাজন অরিজিনাল-এ। মাধুরী দীক্ষিতের নতুন এই ওয়েব ফিল্মটির নাম ‘মাজা মা’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আগামী ৬ অক্টোবর এটি অবমুক্ত করা হবে বলে জানানো হয়েছে অ্যামাজনের পক্ষ থেকে। পারিবারিক গল্পভিত্তিক এই ওয়েব ফিল্মের মূল পটভূমি হচ্ছে বিয়ে। তবে এই ‘ডান্স কুইন’-এর যারা ভক্ত তাদের হতাশ হতে হবে না। এখানেও থাকছে তার দারুণ সব নাচ। ঐতিহ্যবাহী উৎসব উদযাপনের পটভূমিতে তৈরি হয়েছে ‘মাজা মা’।

ওয়েব ফিল্মের নির্মাতা জানিয়েছেন, ভারতীয় সিনেমায় এই চরিত্রে এর আগে মাধুরী দীক্ষিতকে দেখা যায়নি। মাধুরী দীক্ষিত ছাড়াও এই ফিল্মে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গজরাজ রাও, বরখা সিং, সৃষ্টি শ্রীবস্তব, রজিত কাপুর, সিমোন সিং, ঋত্বিক ভৌমিকসহ অনেকে। ‘মাজা মা’ প্রযোজনা করেছে লিও মিডিয়া কালেকটিভ ও অমৃতপাল সিং বিন্দ্রা।

এটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি এবং লিখেছেন সুমিত বাথেজা। এতে অভিনয় ছাড়াও মাধুরী এখন ব্যস্ত ‘ঝালাক দিখলা জা’-এর দশম মৌসুমে। সেখানে তার সঙ্গী করণ জোহর ও নোরা ফাতেহি।

প্রথম ওয়েব ফিল্ম ‘দ্য ফেম গেম’ প্রযোজনা করেছিলেন করণ জোহর। আর পরিচালনা করেছিলেন যৌথভাবে কারিশমা কোহলি এবং বিজয় নাম্বিয়ার। এতে অনামিকা আনন্দ নামের এক অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন মাধুরী। ওই চরিত্রটিতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

নতুন ওয়েব ফিল্মেও পুরোপুরি ভিন্ন একটি চরিত্র নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী। তার বিশ্বাস প্রথমটির মতো দ্বিতীয় ওয়েব ফিল্মটিও দর্শক মহলে বেশ গ্রহণযোগ্যতা পাবে। মাধুরী বলেন, ‘এর চিত্রনাট্যটি আমার ভীষণ পছন্দ হয়েছিল। এ কারণেই কাজটি করতে রাজি হয়েছি আমি।’

বিএনএনিউজ২৪/ এমএইচ