31 C
আবহাওয়া
১১:১৩ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » আশুগঞ্জে ফেনসিডিলসহ আটক ১

আশুগঞ্জে ফেনসিডিলসহ আটক ১

আশুগঞ্জে ফেনসিডিলসহ আটক ১

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার  আশুগঞ্জ উপজেলা থেকে ৫০০ বোতল ফেন্সিডিল‘সহ ১ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। জব্দ করা হয়েছে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি জিপ গাড়ি। আটক মাদক কারবারী হলেন, মোঃ দেলোয়ার হোসেন দুলাল (৫২) পিতা-মৃত বাবুল মিয়া, গ্রাম- দূর্গাপুর পশ্চিমপাড়া, থানা-আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।

বুধবার (২২ সেপ্টেম্বর)  বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব–১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। এতে বলা হয়, বুধবার সকালে আশুগঞ্জে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার কাছে ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালিয়ে এসব ফেন্সিডিলসহ মাদক কারবারী দুলালকে আটক করে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি দল। গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

আশুগঞ্জে ফেনসিডিলসহ আটক ১

আটক ব্যক্তি জিজ্ঞাসাবাদে জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিএনএনিউজ/গোলাম সারোয়ার,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ