38 C
আবহাওয়া
৫:২৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চুড়ি-লেইস ফিতা বিক্রি করে সংসার চালাচ্ছেন মৌসুমী

চুড়ি-লেইস ফিতা বিক্রি করে সংসার চালাচ্ছেন মৌসুমী

মৌসুমী

রিপন রহমান খান: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আরিফা পারভিন মৌসুমী। ফিল্ম ক্যারিয়ারে দুই যুগ পার করেছেন। উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। এবার তিনি চুড়ি-লেইস ফিতা বিক্রি করে সংসার চালাচ্ছেন। না বাস্তবে এমনটা হয়নি। পর্দায় গল্পের প্রয়োজনে এ চরিত্রে অভিনয় করতে হয়েছে তাকে। এবার তিনি সেজেছেন চুড়ি-লেইস-ফিতা বিক্রেতা।

মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘ভাঙন’ সিনেমায় তাকে এই চরিত্রে দেখা যাবে। ২০২০-২১ অর্থ বছরে সিনেমাটি সরকারি অনুদান পায়।একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি।

সম্প্রতি ‘ভাঙন’ সিনেমার শুটিং শুরু হয়েছে। গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর শুটিংয়ে অংশ নেন মৌসুমী। আগামী ৬ অক্টোবর থেকে এফডিসিতে এর দৃশ্যধারণ শুরু হবে বলে জানান নির্মাতা। মৌসুমী ছাড়াও এই সিনেমায় আরো আছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, মির্জা আফরীন, খলিলুর রহমান কাদেরীসহ অনেকে।মৌসুমীএছাড়াও মৌসুমী যুক্ত হয়েছেন ‘দেশান্তর’ নামের আরেকটি সিনেমায়।এটিও সরকারি অনুদানের সিনেমা। এটি পরিচালনা করছেন আশুতোষ সুজন।

উল্লেখ্য, চলচ্চিত্র জগতে সফলতার শীর্ষে মৌসুমী ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে অভিষেকের পর বেশ ভালোভাবেই আলোচনায় চলে আসেন তিনি। এরপর একে একে উপহার দিয়েছেন অসংখ্য দর্শকনন্দিত ছবি। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘অন্তরে অন্তরে’, ‘দেনমোহর,’ ‘মেঘলা আকাশ,’ ‘মোল্লাবাড়ির বউ,’ ‘দেবদাস’ ইত্যাদি।

মৌসুমী২০২১ সালে নির্মিত হচ্ছে এক্সেল ফিল্মস এর প্রযোজনায় জাহিদ হোসেন পরিচালিত সোনার চর ছবিতে অভিনয় করেন প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী,দেশের অভিনয় জগতের জীবন্ত তারকা শহীদুজ্জামান সেলিম।  টিভি নাটক কিংবা সিনেমা; সবখানেই তার দাপুটে অস্তিত্ব। গুণী এই অভিনেতা শহিদুজ্জামান সেলিম ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার এক্সেল ফিল্মস পরিবেশিত, জাহাঙ্গীর সিকদার প্রযোজিত ,জাহিদ হোসেন পরিচালিত রিপন রহমান খাঁন এর চিত্রায়নে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “সোনার চর”।

সোনার চর ছবির অভিনয় শিল্পীরা হলেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ওমর সানি,চিত্রনায়ক জায়েদ খান,নবাগতা চিত্রনায়িকা স্নিগ্ধা, শবনম পারভীন, শাওন আশরাফ ও শিউলী।

বিএনএনিউজ২৪/আরআরকে/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ